BRAKING NEWS

Dismissed teachers were given deputation : খোয়াই মহকুমা শাসকের নিকট চার দফা দাবিতে ডেপুটেশন প্রদান চাকুরিচ্যুত শিক্ষকরা

নিজস্ব প্রতিনিধি, আগরতলা, ২৫ আগস্ট।। খোয়াই মহকুমা শাসকের নিকট চার দফা দাবিতে ডেপুটেশন প্রদান চাকুরিচ্যুত শিক্ষকের । কোভিড ১৯ মহামারীর জন্য ভারত সরকারের ঘোষিত লকডাউন চলাকালীন সময়ে বিভিন্ন ঋণের কিস্তি প্রদান সাময়িক কালের জন্য বন্ধ । এই বন্ধ কিস্তির উপর কোন ধরনের জরিমানা না করার নির্দেশ প্রদান করা হয়েছে। এই পরিস্থিতিতে রাজ্যের অর্থ দপ্তরের নিয়ন্ত্রণাধীন ত্রিপুরা গ্রামীণ ব্যাংকের বিভিন্ন শাখার অমানবিক সিদ্ধান্তের প্রতিবাদে অনড় ১০৩২৩ শিক্ষক সংগঠন।

এই অমানবিক সিদ্ধান্তে তারা খুবই মর্মাহত। আমরা ১০৩২৩ চাকরিচ্যুত শিক্ষক সংগঠন রাজ্য কমিটির কর্মসূচির অঙ্গ হিসেবে বুধবার দুপুরে চার দফা দাবিতে ১০৩২৩ শিক্ষক সংগঠন বিভাগীয় কমিটির উদ্যোগে স্মারকলিপি প্রদান করা হয়। দাবিগুলো হলো যতদিন পর্যন্ত স্থায়ী বিকল্প চাকরির বন্দোবস্ত হচ্ছে ততদিন পর্যন্ত ঋণের মাসিক কিস্তি বন্ধ রাখা, চাকরিচ্যুত শিক্ষকরদের হয়রানি অতি দ্রুত বন্ধ রাখতে হবে, ১০৩২৩ শিক্ষকদের প্রতি প্রদত্ত প্রতিশ্রুতি অনুযায়ী স্থায়ী চাকরির ব্যবস্থা করতে হবে, প্রয়াতঃ শিক্ষক পরিবারের সদস্যকে ডাই ইন হার্নেস প্রকল্পে সরকারি চাকুরির ব্যবস্থা করতে হবে। এই চার দফা দাবিতে। আমরা ১০৩২৩ শিক্ষক সংগঠনের খোয়াই মহকুমা কমিটির উদ্যোগে, দেবাসিশ সরকার, রানা দাস, বিতন দেববর্মা সহ ৫জনের প্রতিনিধিদল স্মারকলিপি প্রদান করেন মহকুমা শাসকের নিকট। মহকুমা শাসক আশ্বস্ত করেন অতিশীঘ্রই উপর মহলে কাগজ প্রেরণ করে সমস্যা সমাধানের ব্যবস্থা গ্রহণ করবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *