BRAKING NEWS

Attack and vandalism in 11 houses : চিকিৎসক বিকাশ রায়ের বাড়ি সহ ১১ টি বাড়িতে হামলা ও ভাঙচুর

নিজস্ব প্রতিনিধি, আগরতলা, ২১ অগাস্ট।। মোহনপুরে প্রথিতযশা চিকিৎসক বিকাশ রায়ের বাড়ি সহ ১১ টি বাড়িতে হামলা ও ভাঙচুর চালিয়েছে শাসক দলের দুর্বৃত্তরা। একটি ওষুধের দোকানে তালা ঝুলিয়ে দিয়েছে তারা।


শিক্ষা ও আইন মন্ত্রী রতনলাল নাথের নির্বাচনী এলাকায় রাজনৈতিক সন্ত্রাস চরম আকার ধারণ করেছে। শুক্রবার রাতের আধারে শাসক দলের কতিপয় দুষ্কৃতী রাজ্যের প্রথিতযশা চিকিৎসক বিকাশ রায়ের মোহনপুরস্থিত বাড়িতে হামলা চালিয়েছে। ডাক্তার বিকাশ রায়ের ছোট ভাই এবং তার স্ত্রীকে লাঞ্ছিত করা হয়েছে। এলাকার মোট ১১ টি বাড়িতে এ ধরনের হামলা ভাঙচুর চালানো হয়। ডাক্তার বিকাশ রায়ের ছোট ভাইয়ের একটি ওষুধের দোকান রয়েছে মোহনপুর বাজারে। দুস্কৃতিকারীরা ওষুধের দোকানের তালা ঝুলিয়ে দিয়েছে। এ বিষয়ে তীব্র প্রতিক্রিয়া ব্যক্ত করেছেন তৃণমূল কংগ্রেসের রাজ্যের বর্ষীয়ান নেতা সুবল ভৌমিক। বিষয়ে প্রতিক্রিয়া ব্যক্ত করতে গিয়ে বলেছেন ডাক্তার বিকাশ রায় একজন সম্মানিত ব্যক্তি। শুধু মোহনপুরবাসী নন রাজ্যবাসী তাকে যথেষ্ট শ্রদ্ধা করেন। বিকাশ রায়ের বাড়িতে এ ধরনের হামলার ঘটনার তীব্র নিন্দা ও ধিক্কার জানিয়েছেন তৃণমূল কংগ্রেস নেতা সুবল ভৌমিক।

তিনি জানান ডাক্তার বিকাশ রায়ের ছোট ভাইয়ের ছেলে সবেমাত্র কলেজ পাশ করে বেরিয়েছে। তৃণমূল কংগ্রেসের নেত্রী পশ্চিমবঙ্গ থেকে আগত সায়নী ঘোষ আসলে ডাক্তার বিকাশ রায়ের ভাইপোসহ এলাকার একজন যুবক তাকে দেখতে এসেছিল। সোশ্যাল মিডিয়ায় এই চিত্র লক্ষ্য করেই তাদের বাড়িঘরে হামলা চালানো হয়েছে বলে সুবল বাবু অভিযোগ করেন। এত ঘটনার তীব্র নিন্দা জানিয়েছেন তিনি। রাজ্যের আইন শৃঙ্খলা পরিস্থিতি কোথায় গিয়ে দাঁড়িয়েছে এ ধরনের ঘটনার মধ্য দিয়ে তা আবারো প্রমাণিত হচ্ছে বলে তিনি উল্লেখ করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *