BRAKING NEWS

Two youth injured : আর্থিক লেনদেনকে কেন্দ্র করে ধলাই জেলার কমলপুরের কলাছড়ি গ্রামে রক্তাক্ত হয়েছে দুই যুবক

নিজস্ব প্রতিনিধি,আগরতলা, ১৪ আগস্ট।। আর্থিক লেনদেনকে কেন্দ্র করে ধলাই জেলার কমলপুরের কলাছড়ি গ্রামে রক্তাক্ত হয়েছে দুই যুবক। রক্তাক্ত দুই যুবককে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। মাছ ও মাংসের বকেয়া ৫৩০ টাকা চাওয়া পাওয়া নিয়ে দুই যুবকের প্রান সংশয়ের ঘটনা ঘটলো শুক্রবার রাত সাড়ে নয়টা নাগাদ কমলপুর থানার অন্তর্গত তিন নং কলাছড়ি গ্রামে। এই ঘটনায় কলাছড়ি গ্রামে চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। রাতে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে ছুটে যায়।

কাউকে গ্রেপ্তার করতে পারেনি পুলিশ।আশঙ্কা জনক দুই যুবকের নাম অভিজিৎ নমঃ শুদ্র ও টিটু বাদ্যকর । উভয়ের বাড়ি তিন নং কলাছড়ি গ্রামে। ঘটনার সূত্রপাত শুক্রবার রাত সাড়ে সাতটা থেকে। দুইজনই তখন মদমত্ত অবস্থায় ছিল বলে অভিযোগ। অভিজিৎ নমঃ শুদ্র পেশায় মাছ মাংস বিক্রেতা। সে টিটু বাদ্যকরের কাছে মাছ মাংসের বকেয়া ৫৩০ টাকা পেত। সেই হিসেবে মাছ মাংস বিক্রেতা অভিজিৎ নমঃ শুদ্র টিটু বাদ্যকরকে বাজারে পেয়ে তার কাছে ওই বকেয়া টাকা চায়। তখন সময় উভয়ের মধ্যে বাকবিতণ্ডা হয়। শেষ পর্যন্ত রাত নয়টা নাগাদ কলাছড়ি গ্রামে উভয়ে বাড়ির সামনে আসতেই উভয়ের মধ্যে হাতাহাতি শুরু হয়। খবর পেয়ে উভয় পরিবারের লোকজন ছুড়ি, ভোজালি নিয়ে ঘর থেকে বেরিয়ে এসে আক্রমন করে। একটা সময় টিটু বাদ্যকরের বড় ভাই মিঠু বাদ্যকর অভিজিৎ নমঃশুদ্রকে ভোজালি দিয়ে পিঠে ও তল পেটে আঘাত করে।

তার অবস্থা আশঙ্কাজনক। এরপর অভিজিৎ নমঃ শুদ্রের পরিবারের লোকজন এসে ছুড়ি দিয়ে টিটু বাদ্যকরকে আঘাত করে। তার পা ও পেটে প্রচন্ড ভাবে আঘাত করে। সেও গুরুতরভাবে যখন হয়। খবর পেয়ে শুক্রবার রাত প্রায় সাড়ে দশটা নাগাদ দুই যুবককে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে থেকে উদ্ধার করে কমলপুর বিমল সিংহ মেমোরিয়াল হাসপাতালে নিয়ে যায়। হাসপাতলে আনা হলে কর্তব্যরত চিকিৎসক তাদের অবস্থা আশঙ্কাজনক দেখে রাতেই ধলাই জেলার কুলাই হাসপাতালে রেফার করে দেন। এই ঘটনার বিষয়ে বিমল সিংহ মেমোরিয়াল হাসপাতালে দাঁড়িয়ে আহত অভিজিৎ নমঃ শুদ্রের এক আত্মীয় অর্জুন নমঃশূদ্র ঘটনা সম্পর্কে বিস্তারিত তথ্য জানান। ঘটনাকে কেন্দ্র করে এলাকায় তীব্র ক্ষোভ ও উত্তেজনা বিরাজ করছে। পুলিশ পরিস্থিতির দিকে সতর্ক দৃষ্টি রেখে চলেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *