BRAKING NEWS

Helpless woman could not report : থানার ফোন বোবা, চুরির ঘটনায় পুলিশে খবর দিতে পারেননি অসহায় মহিলা

নিজস্ব প্রতিনিধি, আগরতলা, ৬ আগস্ট।। থানার ফোন বোবা। তাই, চুরির ঘটনায় থানায় গিয়ে নালিশ জানাতে হয়েছে জনৈক মহিলার। স্বাস্থ্য দফতরের করণিক সন্ধ্যা পাল ভৌমিকের অভিযোগ, গতকাল রাতে চুরির ঘটনা টেলিফোনে থানায় জানাতে পারিনি। থানার ফোন নষ্ট। তাই, আজ ভোরে নিজে গিয়ে পুলিশে খবর দিয়েছি।


তিনি আজ বলেন, গতকাল রাতে তাঁর বাড়িতে চুরি হয়েছে। জয়নগর পিয়ারী বাবুর বাগান এলাকার বাসিন্দা ওই মহিলার দাবি, রাতে বাড়ির নিচতলায় চোর হানা দিয়েছিল। পুরো লন্ডভন্ড করে দিয়ে গেছে। বাড়িতে স্বর্ণালংকার কিংবা নগদ টাকা বিশেষ ছিল না। তাই, বড় ধরনের ক্ষতি হয়নি। কিন্ত, দামী বাসন চোর নিয়ে গেছে। তাছাড়া, পুরো ঘর তছনছ করে দিয়ে গেছে।


তাঁর অভিযোগ, চুরির ঘটনা আঁচ করতে পেরে বটতলা ফাড়িতে যোগাযোগের চেষ্টা করেছি বহুবার। কিন্ত, কেউ সাড়া দেননি। তাই, আজ ভোর সাড়ে পাঁচটা নাগাদ নিজেই থানায় গিয়ে অভিযোগ জানিয়েছি। তিনি বলেন, থানায় গিয়ে দেখি একজন কর্মী রয়েছেন। তিনি জানিয়েছেন থানার ফোন দীর্ঘদিন ধরেই নষ্ট হয়ে রয়েছে। ওই মহিলা বলেন, মানুষ বিপদে পড়লে থানার সাথে যোগাযোগ করাও সম্ভব হচ্ছে না। কারণ, দীর্ঘদিন ধরে থানার ফোন নষ্ট হয়ে রয়েছে, কিন্ত উর্ধ্বতন কর্তৃপক্ষের কোন হেলদোল নেই।


তাঁর আরও অভিযোগ, রাতে শহরে কারফিউ জারি রয়েছে। ফলে, একা একজন মহিলার পক্ষে থানায় যাওয়া সম্ভব নয়। এই পরিস্থিতিতে থানার ফোন সচল রাখা খুবই জরুরি। তাছাড়া, কারফিউ চলাকালীন সময়ে চুরির ঘটনায় তিনি পুলিশের ভূমিকা নিয়ে প্রশ্ন তুলেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *