BRAKING NEWS

Pakistan to lead the series : হাফিজের বোলিংয়ে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে সিরিজে এগিয়ে গেল পাকিস্তান

গায়ানা, ১ আগস্ট (হি.স.) : বার্বাডোজের বৃষ্টিতে সিরিজের প্রথম টি-২০ পরিত্যক্ত হয়েছিল। তবে গায়ানায় এসেই সিরিজে এগিয়ে গেল পাকিস্তান। বাবর আজমের দল দ্বিতীয় টি-২০ ম্যাচে প্রভিডেন্স স্টেডিয়ামে কায়রন পোলার্ডের ওয়েস্ট ইন্ডিজকে হারাল ৭ রানে। সেই সঙ্গে চার ম্যাচের সিরিজে ১-০ ব্যবধানে এগিয়েও গেল। ম্যাচের সেরা হয়েছেন মহম্মদ হাফিজ।

শনিবার টস জিতে ফিল্ডিং নিয়েছিল ওয়েস্ট ইন্ডিজ। শুরু থেকেই আক্রমণাত্মক ছিলেন পাকিস্তানের দুই ওপেনার শারজিল খান ও মহম্মদ রিজওয়ান। ৪.৪ ওভারে ৪৬ রানের মাথায় ভাঙে ওপেনিং জুটি, শারজিল ১৬ বলে ২০ করে আউট হন, তাঁর ইনিংসে রয়েছে ২টি চার ও ১টি ছয়। এরপর রিজওয়ানের সঙ্গে জুটি বেঁধে দলকে এগিয়ে নিয়ে যেতে থাকেন অধিনায়ক বাবর আজম। ১৪.২ ওভারে ১১৩ রানের মাথায় ফেরেন রিজওয়ান। তারই ফাঁকে চলতি বছর টি ২০ আন্তর্জাতিকে সর্বাধিক রান সংগ্রাহক হন পাকিস্তানের উইকেটকিপার-ব্যাটসম্যান। নির্ধারিত ২০ ওভারে ৮ উইকেটে ১৫৭ রানের বেশি তাই এগোতে পারেনি পাকিস্তান। এই ম্যাচের আগের দিন অনুশীলনে মাথায় চোট পেয়ে এদিন খেলতে পারেননি মঈন খানের পুত্র আজম। ৪ ওভারে ২৬ রান দিয়ে ৪ উইকেট নেন জেসন হোল্ডার। ২৪ রান দিয়ে ২ উইকেট তুলে নেন ডোয়েইন ব্র্যাভো।
আবার মহম্মদ হাফিজ বোলিং ওপেন করার পর প্রথম ওভারেরই দ্বিতীয় বলে শূন্য রানে আউট হন আন্দ্রে ফ্লেচার। ক্রিস গেইলও তিনে নেমে চেনা ছন্দে ছিলেন না। ২০ বলে ১৬ রান করে তিনি আউট হন ষষ্ঠ ওভারে দলের ৩১ রানের মাথায়। শিমরন হেটমায়ারেরও ব্যাটে-বলে কাঙ্ক্ষিত সংযোগ না হওয়ায় চাপ বাড়তে থাকে ওয়েস্ট ইন্ডিজের উপর। মহম্মদ ওয়াসিমের বলে বোল্ড হওয়ার আগে ১৮ বলে ১৭ রান করেন হেটমায়ার। ১১.৫ ওভারে ৭০ রানে তিনি প্যাভিলিয়নে ফেরেন। শেষে ২০ ওভারে ৪ উইকেটে ১৫০ রান করে ইনিংস শেষ করে ওয়েস্ট ইন্ডিজ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *