BRAKING NEWS

Housewife murder at kamalpur : আবারও গৃহবধুর হত্যার ঘটনায় কমলপুরে চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে, গ্রেপ্তার স্বামী

নিজস্ব প্রতিনিধি, আগরতলা, ৩১ জুলাই।। ধলাই জেলার কমলপুরের মরাছড়া পঞ্চায়েতের ৫ নং ওয়ার্ডে এক গৃহবধূকে তার স্বামী পারিবারিক কলহের জেরে শ্বাসরুদ্ধ করে হত্যা করেছে। মৃত গৃহবধূর নাম রাইমতি গৌড়। অভিযুক্ত স্বামী স্বপন নাম রায় মতিবুর । অভিযুক্ত স্বামীকে গ্রেপ্তার করেছে পুলিশ। আবারও গৃহবধুর হত্যার ঘটনায় কমলপুরে চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে। গৃহবধূর নাম রাইমতি গৌড় (২৮)। স্বামীর নাম স্বপন মুন্ডা (৩৫)।

ঘটনাটি ঘটেছে কমলপুর থানার অন্তর্গত মরাছড়া পঞ্চায়েতের ৫ নং ওয়ার্ডের কার্তিকগ্রাম গ্রামে। এই গৃহবধূ হত্যার ঘটনায় গৃহবধূর স্বামী স্বপন মুন্ডাকে পুলিশ ঘটনাস্থল থেকে গ্রেপ্তার করে থানায় নিয়ে আসে। অভিযুক্ত স্বামী স্বপন মুন্ডা পেশায় রাজ মিস্ত্রি। গত তিন বছর আগে স্বপন মুন্ডা পাশের বাড়ির রাইমতি গৌড়কে ভালবাসার মাধ্যমে পালিয়ে নিয়ে গিয়ে বিয়ে করে। বিয়ের কয়েক মাস ভালই চলছিল দাম্পত্য জীবন । তাদের সংসারে কোন সন্তান এখনো জন্ম হয় নি।

সংসারে চলছিল অভাব অনটন। এই অভাব অনটনের বিষয় নিয়ে ঝগড়া লেগে থাকতো। শুক্রবার রাত এগারোটা নাগাদ মদমত্ত অবস্থায় স্বামী স্ত্রীর মধ্যে প্রচন্ড ঝগড়া হয়। একটা সময় স্বামী স্বপন মুন্ডা স্ত্রীর গলা টিপে ধরে। শ্বাসরুদ্ধ হয়ে রাইমতির মৃত্যু হয়। রাত অনুমান বারোটা নাগাদ স্বামী স্বপন মুন্ডা গৃহবধূর আত্মীয়-স্বজনের বাড়িতে খরব দেয় তার স্ত্রী অসুস্থ হয়ে পড়ে আছে। মরাছড়া প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যেতে হবে। স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে যাওয়ার পর চিকিৎসক গৃহবধূকে মৃত ঘোষণা দেন। গৃহবধূর গলায় দাগ রয়েছে।

বিশেষটি জানাজানি হতেই কমলপুর থানায় খবর দেওয়া হয়। পুলিশ গভীর রাতে কার্তিকগ্রাম গ্রামে গিয়ে গৃহবধূর স্বামী স্বপন মুন্ডাকে গ্রেফতার করে থানায় নিয়ে আসে। এই গৃহবধূর হত্যার ঘটনায় মরাছড়া, কার্তিক গ্রাম গ্রাম সহ কমলপুরে চাঞ্চল্য ছড়িয়ে পড়ে।পারিবারিক কলহের জেরে পরিকল্পিত ভাবে গৃহবধূকে শ্বাসরোধ করে তার স্বামী হত্যা করেছে বলে অভিযোগ। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে। পুলিশ জানিয়েছে ময়নাতদন্তের রিপোর্ট হাতে না আসা পর্যন্ত এ বিষয়ে নিশ্চিত হওয়া যাচ্ছে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *