BRAKING NEWS

Young man was seriously injured : খোয়াইয়ের রামচন্দ্রঘাটে যান দুর্ঘটনায় গুরুতরভাবে আহত এক যুবক

নিজস্ব প্রতিনিধি, আগরতলা, ২৩ জুলাই।। খোয়াইয়ের রামচন্দ্রঘাটে যান দুর্ঘটনায় গুরুতরভাবে আহত এক যুবক। আহত যুবকের নাম কেশব দাস। বাড়ি থেকে বাই সাইকেলে করে সার আনার জন্য যাওয়ার পথে একটি গাড়ি তাকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। বাইসাইকেল দিয়ে ছিটকে পড়ে গুরুতর ভাবে আহত হয় কেশব দাস। খোয়াই রামচন্দ্রঘাটে যান দুর্ঘটনায় আহত এক যুবক। ঘটনা আজ সকাল সাড়ে এগারোটায় রসরাজ স্মৃতি কমিউনিটি হল সংলগ্ন স্থানে।

আহত যুবকের নাম কেশব দাস ।বাড়ি রামচন্দ্রঘাটের বাতাপুরা এলাকায়। স্থানীয়রা আহতদের উদ্ধার করে প্রথমে খোয়াই জেলা হাসপাতালে নিয়ে যান।আহত যুবককের অবস্থা গুরুতর হওয়ায় জেলা হাসপাতালের চিকিৎসক জিবিপি হাসপাতালে রেফার করে দেন। স্থানীয় সূত্রে জানা যায়, রামচন্দ্রঘাটের বাতাপুরা এলাকার বাসিন্দা কেশব দাস বাইসাইকেল নিয়ে সকাল এগারোটা নাগাদ কৃষিকাজের সার ক্রয় করার জন্য বাড়ি থেকে রামচন্দ্র ঘাট বাজারের উদ্দেশ্যে আসছিল । রামচন্দ্রঘাট রসরাজ স্মৃতি কমিউনিটি হল প্রাঙ্গণে আসতেই পেছন থেকে একটি বুলেরো গাড়ি সজোরে ধাক্কা দেয় কেশব দাসকে। তাতে কেশব দাস বাইসাইকেল নিয়ে ছিটকে পড়ে রাস্তার পাশে।

দুর্ঘটনার পরপরই ঘটনাস্থল থেকে মালবাহী বুলেরো গাড়ি দ্রুতবেগে পালিয়ে যায়। প্রত্যক্ষদর্শীরা আহত কেশব দাসকে গাড়ি করে খোয়াই জেলা হাসপাতালে নিয়ে যান। প্রাথমিক চিকিৎসার পর কর্তব্যরত চিকিৎসক কেশব দাসের অবস্থা গুরুতর হওয়ায় সাথে সাথে জিবিপি হাসপাতালে রেফার করে দেন। খোয়াই থানার পুলিশ এ ব্যাপারে একটি মামলা গ্রহণ করেছে। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে। গাড়িটি আটক করার উদ্যোগও গ্রহণ করেছে পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *