BRAKING NEWS

অসম : বদরপুরে বাইক দুর্ঘটনায় হত ত্রিপুরার যুবক, আহত প্রবীণ পথচারী সহ দুই

বদরপুর (অসম), ২০ জুলাই (হি.স.) : সড়ক দুর্ঘটনায় মর্মান্তিক মৃত্যু হয়েছে জনৈক বাইক-আরোহী যুবকের। একই ঘটনায় গুরুতরভাবে আহত হয়েছেন বছর ৬৫-এর স্থানীয় পথচারী আনসার আলি এবং ২০ বছর বয়সি চুড়াইবাড়ি (ত্রিপুরা)-র বাসিন্দা বাইক আরোহী মহম্মদ সফরুল। নিহত যুবককে প্রতিবেশী ত্রিপুরার উত্তর জেলার চুড়াইবাড়ি এলাকার জনৈক আব্দুল আজিজ (৩২) বলে শনাক্ত করা হয়েছে।

ঘটনা আজ মঙ্গলবার সকাল প্রায় আটটা নাগাদ করিমগঞ্জ জেলার বদরপুর থানাধীন কোণাপাড়া এলাকায় সংঘটিত হয়েছে। জানা গেছে, আজ সকালে কাছাড় জেলা সদর শিলচর থেকে ঈদ উপলক্ষ্যে টিআর ০১ এজে ৯৫৯৩ নম্বরের কেটিএম মডেলের মোটর বাইকে চড়ে চুড়াইবাড়িতে (ত্রিপুরা) নিজের বাড়িতে যাচ্ছিলেন তিনি। কিন্তু বদরপুরের কোণাপাড়া এলাকার ৬ নম্বর জাতীয় সড়কের ওপর স্হানীয় আনসার আলি নামের এক প্রবীণ ব্যক্তিকে সজোরে ধাক্কা মারে আব্দুল আজিজের বাইক। প্রচণ্ড ধাক্কায় সড়কের ওপর ছিটকে পড়েন পথচারী আনসার আলি। অপরদিকে বাইকের চালক আব্দুল এবং আরোহী মহম্মদ সফরুল ঘটনাস্থল থেকে প্রায় দুশো মিটার দূরে গিয়ে ছিটকে পড়েন। এতে ঘটনাস্থলেই মৃত্যু হয় বাইক চালকের।


প্রত্যক্ষদর্শীরা সঙ্গে সঙ্গে দুর্ঘটনার খবর দেন বদরপুর থানায়। বদরপুর থানার পুলিশ ঘটনাস্থলে এসে গুরুতর ভাবে আহত রক্তাক্ত বাইকের চালক, আরোহী এবং পথচারী আনসার আলিকে করিমগঞ্জ সিভিল হাসপাতাল নিয়ে যায়। সেখানে বাইক চালক আব্দুল আজিজকে মৃত বলে ঘোষণা করেন কর্তব্যরত ডাক্তার। পাশাপাশি প্রবীণ আনসার আলি এবং বাইক আরোহী মহম্মদ সফরুলকে করিমগঞ্জ সিভিল হাসপাতালে ভরতি করেন ডাক্তাররা। তবে বাইক আরোহী মহম্মদ সফরুলের অবস্থা সংকটজনক বলে উন্নত চিকিৎসার জন্য তাকে শিলচর মেডিক্যাল কলেজ হাসাপাতালে স্থানান্তর করেছেন কর্তব্যরত ডাক্তার। এছাড়া আব্দুল আজিজের মৃতদেহ ময়না তদন্তের জন্য করিমগঞ্জ সিভিল হাসপাতালের মর্গে রাখা হয়েছে।


বদরপুর থানার পুলিশ ঘটনা সম্পর্কে এক সড়ক দুর্ঘটনার মামলা হাতে নিয়ে অভিশপ্ত বাইকটি তাঁদের হেফাজতে নিয়েছে। বদরপুর পুলিশ সূত্রে জানা গেছে, মৃত বাইক চালক আব্দুল আজিজ এবং তার সঙ্গী মহাম্মদ সফরুল শিলচরে দিনমজুরের কাজ করতেন। এ মুহূর্তে কোভিড পরিস্থিতিতে অসম এবং ত্রিপুরায় আন্তঃরাজ্য এবং আন্তঃজেলা যাতায়াত বন্ধ। এমতাবস্থায় আগামীকাল ঈদ পালন করার উদ্দেশ্যে উভয় রাজ্য প্রশাসনের নিষেধাজ্ঞা সত্ত্বেও ঝুঁকি নিয়ে কর্মস্থল শিলচর থেকে বাইকে করে চুড়াইবাড়ি যাওয়ার পথে ঘটে এই ভয়ংকর সড়ক দুর্ঘটনা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *