BRAKING NEWS

ভীমরুলের কামড়ে স্কুল পড়ুয়া ছাত্রের মৃত্যু

আগরতলা, ১৬ জুলাই (হি. স.) : ভীমরুলের কামড়ে এক স্কুল পড়ুয়া ছাত্রের মৃত্যু হয়েছে। মর্মান্তিক এই ঘটনা বিশালগড় থানাধীন সুনামগঞ্জ বাজার এলাকায় সংগঠিত হয়েছে। ঘটনার সংবাদ ছড়িয়ে পড়তেই এলাকায় গভীর শোকের ছায়া নেমে এসেছে।


স্থানীয় সুত্রে খবর, ভিমরুলের কামড়ে বিষক্রিয়ার ফলে দশম শ্রেণীর ছাত্র দীপ্তনু পালের মর্মান্তিক মৃত্যু হয়েছে। চার দিন পূর্বে বিশালগড় থানাধীন সুনামগঞ্জ বাজার এলাকার বাসিন্দা দিলীপ পালের ছেলে দীপ্তনু পালকে ভীমরুলে কামড় দিয়েছিল। বাড়ির লোকজন পার্শ্ববর্তী একটি ফার্মেসি থেকে ওষুধ নিয়ে দেয় ব্যথা কমার জন্য। যথারীতি শরীরে ব্যথা কিছুটা কমেছিল। কিন্তু তার জ্বর কমেনি। শুক্রবার সকাল ৯ টা নাগাদ নিজ বাড়িতে নাকে এবং মুখে দিয়ে অতিরিক্ত রক্তক্ষরণ হয়। বাড়ির লোকজন তাকে বিশালগড় মহকুমা হাসপাতালে নিয়ে আসে। হাসপাতালের চিকিৎসক ওই ছাত্রের অবস্থা আশঙ্কাজনক দেখে হাপানিয়া ত্রিপুরা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন।


কিন্ত, হাপানিয়া হাসপাতালে নিয়ে যাওয়ার পর চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা দেন। দীপ্তনুর মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। এলাকাবাসীর বক্তব্য, পরিবারের লোকজনদের অসচেতনতা এবং প্রয়োজনীয় চিকিৎসার অভাবেই ওই ছাত্রের মৃত্যু হয়েছে। সন্তান হারিয়ে মা-বাবাসহ আত্মীয়-স্বজনরা শোকে মুহ্যমান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *