BRAKING NEWS

Irresponsibility of the contractor : ঠিকেদারের দ্বায়িত্বজ্ঞানহীনতার খেসারত গুনছে এলাকাবাসী

নিজস্ব প্রতিনিধি, তেলিয়ামুড়া, ১৩ জুলাই।। তেলিয়ামুড়া হাসপাতালের কোয়াটার নির্মাণের দায়িত্বে থাকা ঠিকাদারের দায়িত্বজ্ঞানহীনতার কারণে স্তূপীকৃত করে রাখা মাটি রাস্তায় এসে পড়ছে। তাতে চলাচলে অসুবিধা হচ্ছে স্থানীয় জনগণের। অবিলম্বে এই সমস্যা সমাধানের প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের দাবি জানিয়েছেন এলাকাবাসী। ঠিকেদারের দ্বায়িত্বজ্ঞানহীনতার খেসারত গুনছে এলাকাবাসী। স্তুপিকৃত মাটি চলাচলের রাস্তায় চলে আসায় যাতায়াতে প্রচন্ড অসুবিধার সম্মুখীন হচ্ছে প্রতিনিয়ত।

ঘটনার বিবরণে জানা যায় ,তেলিয়ামুড়া পুর পরিষদের ১৫ নং ওয়ার্ডএর অধীনে মহকুমা হাসপাতালের স্টাফ কোয়ার্টার নির্মান কাজ শুরু হয় প্রায় বছর দুয়েক পুর্বে। বর্তমানে কোয়ার্টার উদ্বোধনের প্রহর গুনছে। কাজের শুরুতেই বিল্ডিং তৈরী করার জন্য মাটি তুলে স্তুপের আকারে রাখা হয়েছিল তেলিয়ামুড়া মহকুমা হাসপাতাল থেকে রিজার্ভ ফরেস্ট শিবিরে যাওয়ার রাস্তার পাশে। ফলে সামান্য বৃষ্টি হলেই সেই মাটি ধসে চলে আসে যাতায়াতের রাস্তায়। চলাচলের ক্ষেত্রে ভীষণ অসুবিধার সম্মুখীন হতে হয় এলাকাবাসী থেকে শুরু করে ছোট মাঝারী যান বাহনের।

এলাকাবাসীদের তরফে অভিযোগ জানালে মাঝে কিছুটা মাটি সরিয়ে দেয় কাজের দ্বায়িত্বে থাকা ঠিকেদার। কিছুদিন যেতে না যেতেই পুনরায় বেহাল হয়ে পড়েছে রাস্তা। ফলে নিত্যদিনই সমস্যার সম্মুখিন হতে হচ্ছে এলাকাবাসীদের। ঠিকেদার নিজের কাজের সুবিধার জন্য এলাকাবাসির সমস্যা সৃষ্টি করার ফলে ক্ষোভে ফুসছেন এলাকাবাসী। সহজ সরল জনগনের জানা নেই তারা অভিযোগটা কার কাছে জানাবেন। এ বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য এলাকাবাসী পুর পরিষদের কর্মকর্তাদের দৃষ্টি আকর্ষণ করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *