BRAKING NEWS

IPFT leader resigned : আইপিএফটি ধলাই জেলার সহ-সভাপতির পদ থেকে পদত্যাগ করলেন প্রেম সাধন ত্রিপুরা

নিজস্ব প্রতিনিধি, গন্ডাছড়া, ১১ জুলাই।। আইপিএফটি কেন্দ্রীয় কার্যকারী কমিটি এবং ধলাই জেলার সহ-সভাপতির পদ থেকে পদত্যাগ করলেন প্রেম সাধন ত্রিপুরা। এই মর্মে তিনি শনিবার রাতে আইপিএফটি ধলাই জেলা কমিটির সভাপতি, সম্পাদক এবং রাইমাভ্যালি এলাকার দলীয় বিধায়ক ধনঞ্জয় ত্রিপুরাকে তার পদত্যাগ পত্রের প্রতিলিপি পাঠিয়েছেন।

আজ রবিবার গন্ডাছড়া দুর্গাপুরস্হিত তার বাসভবনে সাংবাদিকদের মুখোমুখি হয়ে প্রেম সাধন ত্রিপুরা জানান এই পদে থাকা সত্ত্বেও তাকে কোন মান মর্যাদা দেওয়া হচ্ছে না। তার মতে এই পদে থাকা না থাকার কোন মানে নাই। তাই পদত্যাগ করেছেন। তিনি এও জানান পদ থেকে পদত্যাগ করলেও আপাতত দলে আছেন। তবে ভবিষ্যতে কি হবে এখন বলা হচ্ছে না। উল্লেখ্য ২০১৩ সাল থেকে ২০১৯ সাল পর্যন্ত প্রেম সাধন ত্রিপুরা আইপিএফটি গন্ডাছড়া বিভাগীয় সভাপতি ছিলেন।

সভাপতি থাকাকালীন সময় দলকে শক্তিশালী করতে গিয়ে তাকে অনেক লড়াই সংগ্রাম করতে হয়েছে। এমনকি ২০১৯ সালে লোকসভা নির্বাচনের পর তার বাড়ি ঘরে আক্রমণ পর্যন্ত করা হয়। বর্তমানে পার্টির গুরুত্বপূর্ণ পদে থেকে আজও পার্টির জন্য লড়াই সংগ্রাম করে পার্টিকে শক্তিশালী করতে সদাসর্বদা চেষ্টা করার পরও তাকে পদের মর্যাদা দেওয়া হচ্ছে না। তাই তিনি স্ব-ইচ্ছাই পদত্যাগ করেছেন বলে সাংবাদিকদের জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *