BRAKING NEWS

চার নাবালিকা-কে গণধর্ষণ, ধৃত ৭, পলাতক ১

আগরতলা, ১৪ জুন (হি. স.) : চারজন নাবালিকা-কে গণধর্ষণের অভিযোগে পুলিশ ৭ জন যুবককে গ্রেফতার করেছে। তাদের রিমান্ড চেয়ে পুলিশ আদালতে সোপর্দ করেছে। ওই চারজন নাবালিকার মধ্যে তিনজনই অপ্রাপ্তবয়স্ক। অভিযুক্ত-রা সকলেই প্রাপ্ত বয়স্ক বলে পুলিশ জানিয়েছে। তাদের বিরুদ্ধে ভারতীয় ফৌজদারি দন্ডবিধি ৩৭৬(বি), ১২০(বি) এবং পক্সো আইনের ২ ধারায় মামলা রুজু করা হয়েছে।

গত ১২ জুন রানিরবাজার থানাধীন বর্ধমান ঠাকুর পারা এলাকায় ওই গণধর্ষণের ঘটনা ঘটেছে। শ্রীনগর থানার ওসি মানিক দেবনাথ জানিয়েছেন, ধর্ষিতাদের পরিবারের তরফে থানায় মামলা দায়ের করা হয়েছে। তারা ৮ জনের বিরুদ্ধে থানায় মামলা করেছেন। তাদের অভিযোগের ভিত্তিতে, ১৯ থেকে ২১ বছর বয়সী ৭ যুবককে গ্রেফতার করা হয়েছে। তিনি বলেন, অভিযুক্তরা মনজিত দেববর্মা(১৯), বীর কুমার দেববর্মা(২১), রিপন দেববর্মা (১৯), বিমল দেববর্মা (২০), সজল দেববর্মা (২০), চাঙ্কি দেববর্মা(১৯) এবং বিশাল দেববর্মা(২১) বলে চিহ্নিত হয়েছে।

মানিক বাবু বলেন, অভিযোগ অনুসারে জানা গিয়েছে, অভিযুক্তরা নির্যাতিতদের সাথে পূর্ব পরিচিত ছিল। তাদের আমন্ত্রণে ওই চার নাবালিকা দেখা করতে গেছে। তিনি বলেন, শনিবার বিকেলে স্থানীয় একটি রাবার বাগানে তাদের দেখা হয়। সেখান থেকে বিমল, সজল এবং রিপন অন্য বন্ধুদের নিয়ে বহমনিপারার দিকে গিয়েছে। সেখানেই ওই চার নাবালিকা-কে ধর্ষণ করা হয়েছে। তাঁর কথায়, ওই চার নাবালিকার গণ ধর্ষণ হয়েছে। সাথে তিনি যোগ করেন, রাতের অন্ধকারে মাঝ পথেই ওই নাবালিকাদের ফেলে রেখে অভিযুক্ত যুবকরা পালিয়ে গেছে। তারা চারজনে এক অটো চালকের সহায়তায় বাড়ি ফিরেছে।

তিনি বলেন, ওই নির্যাতিতাদের পরিবারের সদস্যদের অভিযোগের ভিত্তিতেই মামলা নথিভুক্ত হয়েছে। অপ্রাপ্ত বয়স্ক তিনটি মেয়ে বর্তমানে হাসপাতালে চিকিত্সাধীন রয়েছে। তাঁর দাবি, ওই মামলায় তদন্ত প্রক্রিয়া জোর কদমে চলছে। পুলিশ ইতিমধ্যে ৭ অভিযুক্তকে গ্রেফতারে সক্ষম হয়েছে। পুলিশের জেরে তারা অপরাধ স্বীকার করেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *