BRAKING NEWS

রাজনৈতিক দুর্বৃত্তায়নের অভিযোগ সিপিএমের

আগরতলা, ১২ জুন : মোহনপুর বিধানসভা কেন্দ্রের ২৩ গাওসভায় বিজেপির বাইক বাহিনী সিপিএমের নেতা কর্মী সমর্থকদের ওপর হামলা ও বাড়িঘরে ভাঙচুর চালিয়েছে বলে অভিযোগ করেছে সিপিআইএম পশ্চিম জেলা কমিটি। মোহনপুর বিধানসভা এলাকার বিভিন্ন গাও সভায় বিরোধীদলের পক্ষ থেকে ত্রাণ সামগ্রী বিলি করায় শুক্রবার দিনভর সিপিএম নেতা কর্মী সমর্থকদের বাড়িঘরে হামলা ও ভাঙচুর চালিয়েছে শাসক দলের দুর্বৃত্তরা, অভিযোগ সিপিএমের। এ ধরনের রাজনৈতিক দুর্বৃত্তায়নের তীব্র নিন্দা জানিয়েছে সিপিআইএম পশ্চিম জেলা কমিটি।

ঘটনা নিয়ে শনিবার পশ্চিম জেলার অতিরিক্ত পুলিশ সুপারের সঙ্গে দেখা করলেন সিপিআইএম নেতৃত্ব। জেলার অতিরিক্ত পুলিশ সুপার এর সঙ্গে সাক্ষাত করার পর সাংবাদিকদের সঙ্গে কথা বলেন তারা। নেতৃবৃন্দ জানান শুক্রবার পশ্চিম ত্রিপুরা জেলার মোহনপুরের কলকলিয়া গজারিয়া হরিণখোলা গ্রামে বিজেপি বাইক বাহিনী সিপিআইএমের লোকদের ওপর আক্রমণ করেছে । দলের পক্ষ থেকে অভিযোগ করেছেন পশ্চিম ত্রিপুরা সিপিআইএম রাজ্য সম্পাদক রতন দাস। তাদের অভিযোগ গতকাল তারা ত্রান বণ্টন করেছিল । মাস্ক ও স্যানিটাইজার বিতরণ করেছিলেন। সিপিআইএম থেকে কেন ত্রাণ বিতরণ করা হলো তার কৈফিয়ৎ তলব করতে গিয়েই বিজেপি বাইক বাহিনী আক্রমন সংগঠিত করেছে। এ ধরনের ঘটনার তীব্র নিন্দা জানানো হয়েছে।

অভিযুক্তদের অবিলম্বে গ্রেপ্তার এবং কঠোর শাস্তি মূলক ব্যবস্থা গ্রহণের দাবি জানিয়েছেন সিপিআইএম নেতৃবৃন্দ।রাজ্য সরকার নিজেদের ব্যর্থতা আড়াল করার লক্ষ্যেই বিরোধীদলের ওপর এ ধরনের হামলা হুজ্জুতি শুরু করেছে বলেও অভিযোগ করা হয়েছে। পুলিশের ভূমিকা নিয়েও প্রশ্ন তুলেছে বিরোধী দল। সবকিছু জেনেশুনেও পুলিশ কার্যকরী পদক্ষেপ নিচ্ছে না বলে অভিযোগ। এর যোগ্য জবাব দিতে জনগণ প্রস্তুত হচ্ছেন বলেও তারা উল্লেখ করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *