BRAKING NEWS

মঙ্গলবার রাত থেকে ১৪ দিনের কার্ফু জারি কর্ণাটকে

বেঙ্গালুরু, ২৬ এপ্রিল (হি.স.) : কর্নাটকে করোনা সংক্রমণ বৃদ্ধির ফলে উদ্বেগজনক পরিস্থিতি তৈরি হয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে দু’সপ্তাহের কার্ফু জারি করল কর্ণাটক সরকার। মঙ্গলবার রাত ৯ টা থেকে শুরু হচ্ছে এই কার্ফু।


সোমবার কর্ণাটকের মুখ্যমন্ত্রী বি এস ইয়াদুরাপ্পা জানান, আগামীকাল মঙ্গলবার থেকেই রাজ্যে জারি হচ্ছে কার্ফু। আগামী ১৪ দিন কোনও কোনও পাবলিক ট্রান্সপোর্ট পাওয়া যাবে না। শুধুমাত্র নির্মাণ শিল্প, কৃষিক্ষেত্র এবং উৎপাদন ক্ষেত্রে ছাড় দেওয়া হয়েছে। শুধুমাত্র প্রয়োজনীয় জিনিসপত্র কেনার জন্য সকাল ৬টা থেকে সকাল ১০ পর্যন্ত দোকান খোলা থাকবে। তারপর থেকে সমস্ত দোকান বন্ধ থাকবে বলে তিনি জানিয়েছেন।


ক্রমশ ভয়াবহ হচ্ছে দেশের করোনা পরিস্থিতি। করোনা ঝড়ে দেশজুড়ে বেলাগাম সংক্রমণ। গত ২৪ ঘণ্টায় এই রাজ্যে করোনায় আক্রান্ত হয়েছেন ৩৪ হাজার জন।এই প্রথম দেশে দৈনিক আক্রান্তের সংখ্যা সাড়ে ৩ লাখের গণ্ডি পার করল। একদিনে মৃতের সংখ্যা ৩ হাজার ছুঁইছুঁই। কেন্দ্রীয় স্বাস্থ্য মন্ত্রকের পরিসংখ্যান অনুসারে গত ২৪ ঘণ্টায় দেশে করোনায় আক্রান্ত হয়েছেন ৩ লাখ ৫২ হাজার ৯৯১ জন। একদিনে করোনায় মৃত্যু হয়েছে ২ হাজার ৮১২ জনের।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *