BRAKING NEWS

ত্রিপুরায় অয়েল ট্যাঙ্কা‌র থেকে প্রায় ১.২০ কো‌টি টাকার নিষিদ্ধ গাঁজা উদ্ধার, আটক দুই

চুড়াইবা‌ড়ি‌ (ত্রিপুরা), ১ ফেব্রুয়ারি (হি.স.) : গোপন খবরের ভিত্তিতে অভিযান চা‌লি‌য়ে প্রায় এক কোটি কুড়ি লক্ষ টাকা মূল্যের গাঁজা উদ্ধার করেছে উত্তর ত্রিপুরা পুলিশ। এর সঙ্গে দুই ব্যক্তিকে আটক করা হয়েছে। তাদের বিহারের বাসিন্দা উমেশ সিং এবং পাপু রায় বলে পরিচয় পাওয়া গেছে। 


গোপন তথ্যের ভিত্তিতে অসম সীমান্তবর্তী চুড়াইবাড়ি থানার পুলিশ নিয়ে উত্তর ত্রিপুরার পুলিশ সুপার ভানুপদ চক্রবর্তী আজ সোমবার সকালে নাকা পয়েন্টে ওৎ পেতে থাকেন। এক সময় আগরতলা থে‌কে কলকাতাগামী এনএল ০১ ০৫৩২ নম্বরের এক‌টি ওয়েল ট্যাঙ্কার পু‌লিশ চেকপোস্টে আসলে তাকে আটক করে তালাশি চালানো হয়। তালাশি করতে গিয়ে তেলের ট্যাঙ্কের ভিতর থে‌কে ১,২০০ কিলোগ্রাম গাঁজা উদ্ধার করেন পুলিশের অভিযানকারীরা। উদ্ধারকৃত গাঁজাগুলির কালোবাজারে মূল্য প্রায় এক কোটি ২০ লক্ষ টাকা হবে বলে জানান পুলিশ সুপার ভানুপদ চক্রবর্তী। 

তিনি জানান, গাঁজা পাচারের অভিযোগে চালক ও সহ-চালককে আটক করা হয়েছে। ধৃতদের যথাক্রমে উমেশ সিং (চালক) এবং পাপু রায় সহচালক বলে পরিচয় পাওয়া গেছে। উভয়ের বাড়ি বিহারের সিয়ান এলাকায়। ধৃত দুজনের বিরুদ্ধে নারকোটিক ড্রাগস অ্যান্ড সাইকোট্রপিক সাবসট্যান্সেস অ্যাক্ট, ১৯৮৫ (এনডিপিএস) আইনের ধারাষ় মামলা রুজু করা হয়েছে। আগামীকাল গাঁজা স‌মেত তাদের ধর্মনগর আদাল‌তে পেশ করা হ‌বে। 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *