BRAKING NEWS

কারবি আংলঙে মর্মান্তিক সড়ক দুর্ঘটনা, হত তিন, আহত ১৪, মহিলা সহ সংকটজনক দুই

ডিফু (অসম), ৩০ নভেম্বর (হি.স.) : কারবি আংলং জেলার মাঞ্জায় ভয়ঙ্কর এক সড়ক দুর্ঘটনায় তিন ব্যক্তির মর্মান্তিক মৃত্যু হয়েছে। একই দর্ঘটনায় ১৪ জন আহত হয়েছেন। তাঁদের মধ্যে এক মহিলা সহ দুজনের অবস্থা সংকটজনক বলে জানা গিয়েছে। নিহতদের দুই ব্যক্তিকে বাকসা জেলার অন্তর্গত মাধপুরের জাভেদ আলি ও বরপেটার ধর্মেন্দ্র সিং এবং তৃতীয় ব্যক্তিকে বাসের সহ-চালক মৈরাবাড়ির দিলদার হুসেন বলে পরিচয় পাওয়া গেছে। আজ সোমবার সকাল প্রায় ৮:৩০ মিনিটে এই ভয়ঙ্কর দুর্ঘটনা সংঘটিত হয়েছে কারবি পাহাড়ের মাঞ্জা এলাকার ৩৬ নম্বর জাতীয় সড়কে।

মাঞ্জা পুলিশ সূত্রে জানা গিয়েছে, ডিমাপুর থেকে হোজাই অভিমুখে যাওয়ার পথে একটি আল্ট্রা বাস এবং একটি তেল পরিবাহী ট্যাঙ্কারের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই তিন জনের মৃত্যু হওয়ার পাশাপাশি বাসের ১৪ জন যাত্রী গুরুতরভাবে আহত হন। গুরুতর আহতদের ডিফু মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে ভরতি করা হয়েছে।

পুলিশের সূত্রটি জানিয়েছে, ডিমাপুর থেকে হোজাই অভিমুখী এএস ২১ সি ৪৯৯৫ নম্বরের আল্ট্রা বাসটি একটি ট্রাককে ওভারটেক করতে গিয়ে বিপরীত দিক থেকে আগত এএস ১৪ সি ৬৭১৩ নম্বরের তেলের ট্যাঙ্কারের সঙ্গে মুখোমুখি ভয়ঙ্কর সংঘর্ষ ঘটে। ওই সংঘর্ষে ঘটনাস্থলেই মৃত্যু ঘটে তিন জনের। দুর্ঘটনায় নিহত দুজন ৩৬ নম্বর জাতীয় সড়ক সংস্কারের দায়িত্বপ্রাপ্ত অনুপ শর্মা কনস্ট্রাকশন কোম্পানিতে কর্মরত ছিলেন। এদিকে আহতদের মধ্যে মৈরাবাড়ির জনৈক আয়েশা বেগম ও পরিচয়হীন একজনের অবস্থা সঙ্কটজনক বলে জানা গিয়েছে।

দুর্ঘটনার খবর পেয়ে সঙ্গে সঙ্গে মাঞ্জা পুলিশ অকুস্থলে উপস্থিত হয়ে মৃতদেহ উদ্ধার করে ডিফু মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠিয়েছে। অপরদিকে নিহতদের ময়না তদন্ত করতে সংশ্লিষ্ট হাসপাতালে নিয়ে গেছে পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *