BRAKING NEWS

কাছাড় জেলার জিরিঘাটে পুলিশের অভিযানে উদ্ধার প্রায় এক কোটি টাকার নেশাদ্রব্য, আটক মণিপুরের দুই বাসিন্দা

শিলচর (অসম), ২৫ নভেম্বর (হি.স.) : কাছাড় জেলার মণিপুর সীমান্তবর্তী জিরিঘাট পুলিশের অভিযানে বাজেয়াপ্ত হয়েছে বিপুল পরিমাণ নেশার ট্যাবলেট। এগুলির সঙ্গে পাকড়াও করা হয়েছে মণিপুরের চুড়াচাঁদপুর জেলার দুই যুবককে।


বুধবার জিরিঘাট থানার ওসি প্রণবকুমার ডেকা জানান, আজ সকালে জিরিঘাট পুলিশ অভিযান চালিয়ে এক লক্ষ ‘ডব্লিউ ওয়াই’ ব্র্যান্ডের নেশাজাতীয় ট্যাবলেট উদ্ধার করা হয়েছে। এগুলির সঙ্গে আটক করা হয়েছে মণিপুরের চুড়াচাঁদপুর জেলার দুই যুবক নেশার ট্যাবলেট বহনকারী লরি চালক লিওন বাইপাই (২৭) এবং সহচালক মুমুং বাইপাই (১৮)-কে। ওসি ডেকা জানান, নির্দিষ্ট তথ্যের ভিত্তিতে জিরিঘাটের ৩৭ নম্বর জাতীয় সড়কে এদিন সকালে যানবাহনে তালাশি অভিযান চালান তাঁরা। অভিযানের সময় মণিপুর থেকে আগত শিলচরগামী একটি লরি পুলিশের সিগন্যাল না মেনে দ্রুত পালানোর চেষ্টা চালায়। জিরিঘাট পুলিশের দল বাইক নিয়ে লরির পিছু দাওয়া করেন। পালানোর পথে লালপানিতে গিয়ে লরিটিকে পাকড়াও করতে সক্ষম হয় জিরিঘাট পুলিশের দল। 


লরিটিকে আটক করে নিয়ে যাওয়া হয় জিরিঘাট থানায়। সেখানে লরিতে তালাশি চালিয়ে ড্রাইভিং সিটের নীচ থেকে উদ্ধার করা হয় বিপুল পরিমাণের এই সব নেশার ট্যাবলেট। উদ্ধারকৃত ট্যাবলেটগুলির বাজারমূল্য প্রায় এক কোটি টাকা হবে বলে জানান ওসি প্রণবকুমার ডেকা। ধৃতরা পুলিশের কাছে বয়ান দিয়ে বলেছে, বিপুল পরিমাণের নেশার ট্যাবলেটগুলি মণিপুর থেকে নিয়ে আসা হচ্ছিল। জিরিঘাট থানার ওসি প্রণবকুমার ধৃত দুই যুবকের বিরুদ্ধে এনডিপিএস অ্যাক্টে একটি মামলা নথিভুক্ত করে জিঙ্গাসাবাদ চালিয়ে যাচ্ছেন। আগামীকাল বৃহস্পতিবার ধৃত দুই যুবককে লক্ষ্মীপুর আদালতে হাজির করা হবে বলে জানান ওসি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *