BRAKING NEWS

লক্ষ্য ২০২৪! ১২০ দিনে গোটা দেশ সফর করবেন বিজেপি সভাপতি

নয়াদিল্লি, ২২ নভেম্বর (হি. স.): লক্ষ্য ২০২৪ সালের লোকসভা নির্বাচন। ২০১৯ থেকেও ভালো ফল করে দেখাতে মরিয়া বিজেপি। তার প্রস্তুতি এবছর থেকে শুরু করে দেবে গেরুয়া শিবির। সেই প্রস্তুতির প্রথম ধাপ হিসেবে চলতি বছরের ডিসেম্বর থেকে ১২০ দিনের গোটা ভারত সফরে বের হবেন বিজেপির সর্বভারতীয় সভাপতি জগত প্রকাশ নাড্ডা। রবিবার দিল্লিতে দলের সদর কার্যালয় এ কথা জানিয়েছেন বিজেপি জাতীয় সাধারণ সম্পাদক অরুণ সিং।


 রবিবার অরুণ সিং জানিয়েছেন, বিজেপির সর্বভারতীয় সভাপতি এই একশ কুড়ি দিনে প্রতিটা রাজ্যে যাবেন। প্রতিটা রাজ্যে তিনি ১১ থেকে ১৪টি বৈঠক বা সমাবেশ করবেন। দলের তৃণমূল স্থরের নেতৃবৃন্দকে উজ্জীবিত করার জন্য বুথ, মন্ডল এবং জেলা স্তরের নেতৃত্বের সঙ্গে কথা বলবেন। এই সফরে বিশেষ গুরুত্ব দেওয়া হবে সেইসব লোকসভা কেন্দ্রগুলিকে যেখানে ২০১৯ সালের লোকসভা ভোটে বিজেপি হেরেছিল। পাশাপাশি প্রতিটি রাজ্য বিধানসভা নির্বাচনে দলকে ভাল ফল এনে দিতে বিধায়কদের সঙ্গে বৈঠক করবেন তিনি। দলের শীর্ষ নেতৃত্বের সঙ্গে জেলা স্তরের সংযোগ আরও সুদৃঢ় করতে এই পদক্ষেপ।

অরুণ সিং আরও বলেন, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর নেতৃত্বে কেন্দ্রীয় সরকার যে জনকল্যাণমুখী পদক্ষেপ নিয়ে চলেছে তারও বিস্তারে প্রচার করবেন সর্বভারতীয় সভাপতি জগত প্রকাশ নাড্ডা । এই সফরে বিভিন্ন ক্ষেত্রে বিশিষ্ট ব্যক্তিবর্গের সঙ্গে ব্যক্তিগত স্তরে মিলিত হবেন বিজেপি সভাপতি। জেলার নেতৃবৃন্দকে বিজেপির সভাপতির সামনে রণকৌশলের নকশা প্রস্তুত করে দেখাতে হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *