BRAKING NEWS

গুয়াহাটি বিমানবন্দরের কাছে সেনা-পোশাক পরিহিত ১১ জন ভুয়ো আৰ্মি গ্রেফতার

গুয়াহাটি, ১৭ নভেম্বর (হি.স.) : গুয়াহাটির বড়ঝাড়ে গোপীনাথ বরদলৈ আন্তর্জাতিক বিমানবন্দর সংলগ্ন এলাকা থেকে ১১ জন সেনা-পোশাক পরিহিত ভুয়ো জওয়ানকে আটক করেছে আজারা থানার পুলিশ। ধৃত ভুয়ো সেনা জওয়ানদের যথাক্ৰমে গণেশ দাস, সৌরভ শৰ্মা, ধীমান কৃষ্ণ, জয়মণি শৰ্মা, নয়নজ্যোতি গৌতম, বিজয়মণি শৰ্মা, দ্বিজেন শৰ্মা, রিপুঞ্জয় গোস্বামী, রূপম শৰ্মা, জ্ঞানন্দ দাস এবং কৌশিক ভুঞা বলে পরিচয় পাওয়া গেছে। তারা পাটাসারকুচি, বাইহাটা চারিআলি, নলবাড়ি এবং সৰ্থেবাড়ির বাসিন্দা।

মঙ্গলবার পুলিশের এক সূত্র জানিয়েছে, গতকাল রাতে বিমানবন্দর সংলগ্ন এমইএস-এর কাছে প্রকাশ্য রাজপথে সেনাবাহিনীর পোশাক পরে দাঁড়িয়েছিল তারা। টহলদারি পুলিশের দল এখানে তাদের বেশ কিছুক্ষণ ধরে অবস্থান করতে দেখে। পরে সন্দেহের বশে জিজ্ঞাসাবাদ করলে তারা নাকি বিমানবন্দরে পেট্রোলিং দিতে যাচ্ছে বলে পুলিশকে জানায়।

সন্দেহ ঘণীভূত হয়। পুলিশ গুয়াহাটির সেনা কর্তৃপক্ষের সঙ্গে যোগাযোগ করে। এরা সেনা বাহিনীর কেউ নয় বলে নিশ্চিত হলে পুলিশ তাদের আটক করে আজারা থানায় নিয়ে যায়। থানায় জিজ্ঞাসাবাদের ভিত্তিতে এগারোজন ভুয়ো সেনাকে গ্রেফতার করে পুলিশ। তাদের হেফাজত থেকে পুলিশ একটি মারুতি সুইফট, পাঁচটি মোটর বাইক, বেশ কয়েকটি ভুয়ো আইডেন্টিটি কাৰ্ড বাজেয়াপ্ত করেছে। আজ তাদের বাড়িতে গিয়ে তালাশি চালিয়ে এয়ারফোর্সের ভুয়া নিয়োগপত্ৰ বাজেয়াপ্ত করা হয়েছে বলে জানিয়েছে পুলিশের সূত্রটি। ধৃতদের উদ্দেশ্য কী ছিল সে সম্পর্কে তথ্য জানতে জিজ্ঞাসাবাদ চলছে বলে জানা গেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *