BRAKING NEWS

হিমাচলে নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ল পিকআপ-গাড়ি, মৃত্যু ৭ জন শ্রমিকের

মান্ডি, ১৬ নভেম্বর (হি.স.): হিমাচল প্রদেশের মান্ডি জেলায় নিয়ন্ত্রণ হারিয়ে গভীর খাদে পড়ে গেল যাত্রীবোঝাই একটি পিকআপ-গাড়ি। ভয়াবহ গাড়ি দুর্ঘটনায় মৃত্যু হয়েছে ৭ জনের, সৌভাগ্যবশত প্রাণে বেঁচে গিয়েছেন একজন। তাঁকে উদ্ধার করে মান্ডির হাসপাতালে ভর্তি করা হয়েছে। সোমবার ভোররাত ২.৩০ মিনিট থেকে তিনটের মধ্যে দুর্ঘটনাটি ঘটেছে মান্ডি জেলার পুলঘ্রাত এলাকার কাছে সুকেতি খাদ জল প্রবাহে। নিহতদের বাড়ি বিহারে, তাঁরা প্রত্যেকেই পেশায় শ্রমিক।


পুলিশ সূত্রের খবর, বিহার থেকে হিমাচল প্রদেশে এসেছিলেন শ্রমিকরা। রবিবার গভীর রাতেই এসে পৌঁছেছিলেন তাঁরা। পিকআপ-গাড়িতে করে ঠিকাদার তাঁদের নিয়ে কর্মস্থলে যাচ্ছিলেন, সোমবার ভোররাত ২.৩০ মিনিট থেকে তিনটের মধ্যে মান্ডি জেলার পুলঘ্রাত এলাকার কাছে সুকেতি খাদ জল প্রবাহে নিয়ন্ত্রণ হারিয়ে পড়ে যায় পিকআপ-গাড়িটি। দুর্ঘটনাস্থলেই মৃত্যু হয় ৬ জনের, অত্যন্ত আশঙ্কাজনক অবস্থায় দু’জনকে উদ্ধার করে জোনাল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। হাসপাতালে নিয়ে যাওয়ার পর একজনের মৃত্যু হয়। এই দুর্ঘটনায় ভারতীয় দণ্ডবিধির ২৭৯, ৩৩৮ ও ৩০৪ এ ধারায় মামলা রুজু করেছে পুলিশ।


ভয়াবহ দুর্ঘটনায় গভীর দুঃখপ্রকাশ করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। দুর্ঘটনার খবর শোনার পরই টুইট করে প্রধানমন্ত্রী লিখেছেন, ‘হিমাচল প্রদেশের মান্ডিতে দুর্ঘটনার খবর শুনে ব্যথিত। মৃতদের পরিবারের প্রতি আমার গভীর সমবেদনা।’ ভয়াবহ এই দুর্ঘটনায় মৃতদের নাম ও পরিচয় এখনও পর্যন্ত জানা জানায়নি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *