BRAKING NEWS

করোনা-আক্রান্ত অভিনেতা চিরঞ্জীবী, রয়েছেন হোম আইসোলেশনে

বেঙ্গালুরু, ৯ নভেম্বর (হি.স.): কেন্দ্রীয় মন্ত্রী থেকে রাজনৈতিক নেতা, সেলিব্রিটি-কাউকেই ছাড়ছে না মারণ করোনাভাইরাস। এবার কোভিড-১৯ সংক্রমিত হলেন তেলুগু মেগাস্টার চিরঞ্জীবী। সোমবার অভিনেতা নিজেই জানিয়েছেন, তাঁর করোনা-রিপোর্ট পজিটিভ এসেছে। চিকিৎসকদের পরামর্শ মতো নিজেকে হোক আইসোলেশন রেখেছেন তিনি। একইসঙ্গে অভিনেতার আর্জি, সম্প্রতি তাঁর সান্নিধ্যে যাঁরা এসেছিলেন তাঁরাও যেন নিজেদের করোনা-পরীক্ষা করিয়ে নেন। গত সপ্তাহেই তেলেঙ্গানার মুখ্যমন্ত্রী কে চন্দ্রশেখর রাওয়ের সঙ্গে দেখা করেছিলেন চিরঞ্জীবী।


টুইট করে চিরঞ্জীবী জানিয়েছেন, প্রোটোকল অনুযায়ী ‘আচার্য্য’ ছবির সেটে যোগ দেওয়ার প্রাক্কালে করোনা-পরীক্ষা করিয়েছিলাম। দুৰ্ভাগ্যবশত আমার রিপোর্ট পজিটিভ এসেছে। বাড়িতেই নিজেকে কোয়ারেন্টাইনে রেখেছি। আমার সান্নিধ্যে সম্প্রতি যাঁরা এসেছিলেন তাঁরাও করোনা-পরীক্ষা করিয়ে নিন। শীঘ্রই আমার সুস্থতা সম্পর্কে জানাবো।


সম্প্রতি তেলেঙ্গানার মুখ্যমন্ত্রী কে চন্দ্রশেখর রাওয়ের সঙ্গে দেখা করেছিলেন চিরঞ্জীবী। চিরঞ্জীবীর সঙ্গেই ছিলেন অভিনেতা আক্কিনেনি নাগার্জুনা। হায়দরাবাদে বন্যার জন্য মুখ্যমন্ত্রী ত্রাণ তহবিলে যথাক্রমে ১ কোটি ও ৫০ লক্ষ টাকা দান করেছিলেন চিরঞ্জীবী এবং নাগার্জুনা। তেলেঙ্গানার মুখ্যমন্ত্রীর হাতে চেক তুলে দেওয়ার সময় অভিনেতাদের মুখে মাস্কও ছিল না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *