BRAKING NEWS

জো বাইডেনকে শুভেচ্ছা প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর

নয়াদিল্লি, ৮ নভেম্বর (হি. স.): মার্কিন যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট পদে নির্বাচিত হয়েছেন জো বাইডেন। তাঁকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

শনিবার গভীর রাতে নিজের টুইট বার্তায় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী লিখেছেন, চমকপ্রদ জয়ের জন্য জো বাইডেনকে অভিনন্দন জানাই। ভাইসপ্রেসিডেন্ট থাকাকালীন ভারত ও মার্কিন যুক্তরাষ্ট্রের মধ্যে বন্ধুত্বকে সুদৃঢ় করার লক্ষ্যে অসাধারণ, অমূল্য কৃতিত্ব রেখে গিয়েছিলেন তিনি। ভারত ও মার্কিন যুক্তরাষ্ট্রের মধ্যে বন্ধুত্বকে নতুন উচ্চতায় নিয়ে যাওয়ার লক্ষ্যে তাঁর সঙ্গে ঐক্যবদ্ধভাবে কাজ করে যাওয়ার জন্য মুখিয়ে রয়েছে।

উল্লেখ করা যেতে পারে ডোনাল্ড ট্রাম্পকে পরাজিত করে মার্কিন যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট পদে নির্বাচিত হয়েছেন জো বাইডেন। বারাক ওবামা প্রেসিডেন্ট থাকাকালীন জো বাইডেন ছিলেন মার্কিন যুক্তরাষ্ট্রের ভাইসপ্রেসিডেন্ট। এবারের মার্কিনি দেশের প্রেসিডেন্সিয়াল নির্বাচনে জো বাইডেনকে খোলাখুলি সমর্থন জানিয়েছিলেন বারাক ওবামা। অন্যদিকে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর অত্যন্ত ঘনিষ্ঠ বন্ধু হচ্ছেন বারাক ওবামা। একে অন্যকে দুজনে বন্ধু বলে সম্বোধন করে থাকেন। ফলে আশা প্রকাশ করা যায় জো বাইডেনের নেতৃত্বে আগামী দিনে মার্কিন যুক্তরাষ্ট্রের সঙ্গে ভারতের সম্পর্ক আরও বেশি সুন্দর হয়ে উঠবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *