BRAKING NEWS

অ্যান্টিবায়োটিকে সাড়া দিচ্ছেন করোনা আক্রান্ত সৌমিত্র চট্টোপাধ্যায়

কলকাতা, ১৪ অক্টোবর ( হি. স.) : স্বস্তির খবর। ধীরে ধীরে স্বাভাবিক হচ্ছে করোনা আক্রান্ত বর্ষীয়ান অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায়ের শারীরিক অবস্থা। অ্যান্টিবায়োটিকে সাড়া দিচ্ছেন সৌমিত্র চট্টোপাধ্যায় বুধবার এমনটাই খবর বেলভিউ হাসপাতাল সূত্রে।

৬ অক্টোবর অভিনেতার পরিবারের সদস্যরা সৌমিত্র চট্টোপাধ্যায়কে ইএম বাইপাসের ধারে বেলভিউ হাসপাতালে ভর্তি করে । যখন অভিনেতাকে হাসপাতালে ভর্তি করা হয়েছিল তখন মৃদু জ্বর ছিল তার। হাসপাতালে ভর্তির পর তার জ্বর কমে যায়। অক্সিজেনের মাত্রাও তখন স্বাভাবিক ছিল। যদিও তারপরে শ্বাসকষ্ট জনিত সমস্যা হওয়ায় শারীরিক অবস্থার অবনতি হয় অভিনেতার। বেলভিউ হাসপাতাল সূত্রে খবর সৌমিত্র চট্টোপাধ্যায়ের শারীরিক অবস্থা বর্তমানে স্থিতিশীল। রাতে ঘুমিয়েছেন অভিনেতা।অ্যান্টিবায়োটিকে সাড়া দিচ্ছেন তিনি।

রক্তচাপ, হৃদ্স্পন্দন স্বাভাবিক। শরীরে ম্যাগনেশিয়াম, পটাশিয়াম, সোডিয়ামের সমস্যা ছিল অভিনেতার। বর্তমানে ম্যাগনেশিয়াম, পটাশিয়ামের মাত্রা নিয়ন্ত্রণে এলেও, সোডিয়ামের মাত্রা বেশি রয়েছে। তবে, গত ২৪ ঘণ্টায় জ্বর আসেনি অভিনেতার। স্নায়বিক সমস্যা খানিকটা কেটেছে । মূত্রনালীর সংক্রমণও যথেষ্ট নিয়ন্ত্রণে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *