BRAKING NEWS

সাড়ে ছয় কোটি টাকা মূল্যের নেশা সামগ্রী সহ মণিপুরে ধৃত এক

ইমফল, ১৪ অক্টোবর (হি.স.) : বিরাট সাফল্য পেয়েছে আসাম রাইফেলস। মণিপুরের মোরে এলাকায় ইন্দো-মায়ানমার সীমান্তে সাড়ে ছয় কোটি টাকা মূল্যের বেআইনি নেশা সামগ্রী উদ্ধার করেছে আসাম রাইফেলস। সাথে একজনকে আটক করা হয়েছে। গোপন তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে এই সাফল্য মিলেছে বলে এক বিবৃতিতে জানিয়েছেন আসাম রাইফেলস-এর জনসংযোগ আধিকারিক। 

বিবৃতিতে বলা হয়েছে, মঙ্গলবার রাত আনুমানিক আড়াইটা নাগাদ মায়ানমার থেকে আন্তর্জাতিক সীমান্তে ৭৬ নম্বর পিলার এলাকা দিয়ে এক ব্যক্তি এ-পাড়ে আসার চেষ্টা করেছিল। গোপন সংবাদের ভিত্তিতে ওই এলাকায় আসাম রাইফেলস-এর জওয়ানরা টহল দিচ্ছিলেন। অবৈধভাবে সীমান্ত পার করতে দেখে জওয়ানরা এগিয়ে গিয়ে ওই অনুপ্রবেশকারীকে পাকড়াওয়ের চেষ্টা করেন। কিন্তু অনুপ্রবেশকারীটি পালিয়ে যাওয়ার চেষ্টা করে। কিন্তু অতি সতর্ক আসাম রাইফেলস-এর জওয়ানরা তাকে আটক করতে সক্ষম হন। তাকে তল্লাশি চালিয়ে তার কাছ থেকে ১৩টি প্যাকেটে ১.৩ লক্ষ ওয়ার্ল্ড ইস উরস ট্যাবলেট উদ্ধার করা হয়েছে। আন্তর্জাতিক বাজারে ওই ট্যাবলেটের মূল্য সাড়ে ছয় কোটি টাকা হবে বলে জানানো হয়েছে। 

নেশা দ্রব্য পাচারকারীটি নাকি জানিয়েছে, তার নাম মাংনেই ভাইফাই। টেনগ্নউপল জেলায় তার বাড়ি। জনৈক বার্মিজ নাগরিক নাকি তাকে ওই নেশা সামগ্রীগুলি পাচারের জন্য দিয়েছিল। আসাম রাইফেলস-এর জওয়ানরা নেশা সামগ্রী সহ মাংনেই ভাইফাইকে মোরে পুলিশের হাতে তুলে দিয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *