BRAKING NEWS

উত্তরপূর্ব সীমান্ত রেলের সুরক্ষা বাহিনীর হাতে উদ্ধার অপহৃত নাবালিকা, গ্ৰেপ্তার শিশু পাচারকারী

গুয়াহাটি, ২৯ সেপ্টেম্বর (হি.স.) : গুয়াহাটি রেলওয়ে স্টেশনে কর্তব্যরত আরপিএফ-এর কনষ্টেবল টিও সিঙের হাতে উদ্ধার হয়েছে এক নাবালিকা। রেলওয়ে স্টেশনের সিসিটিভি নিয়ন্ত্ৰণ কক্ষে কৰ্তব্যরত ওই কনস্টেবল দেখেন সন্দেহজনকভাবে এক ব্যক্তি একটি নাবালিকা মেয়েকে সঙ্গে নিয়ে এসেছে। তিনি সঙ্গে সঙ্গে বিষয়টি কৰ্তব্যরত কনষ্টেবল এল রামানন্দ সিংকে অবগত করেন।

রামানন্দ সিং গুয়াহাটি রেল স্টেশনের মুখ্য টিকিট পরিদৰ্শকের সঙ্গে কথা বলে প্রকাশ্য স্থানে নাবালিকা মেয়ের সঙ্গে ওই ব্যক্তির সন্দেহজনক আচরণের বিষয় গুরুত্ব সহকারে দেখা হয়। নাবালিকা মেয়েকে জিজ্ঞাসাবাদ করলে সে জানায় আগে কখনও ওই ব্যক্তির সাথে তার পরিচয় ছিল না। এছাড়া ওই ব্যক্তি জোর করে তার ঘর থেকে চেন্নাই নিয়ে যাওয়ার জন্য পালিয়ে নিয়ে এসেছে।

পরবৰ্তীতে বিষয়টি গুয়াহাটির রেলওয়ে সুরক্ষা বাহিনীর পরিদৰ্শকের নজরে নেওয়া হয়। তিনি মেয়েটির অভিভাবককে জানান হয়। গত ২৬ সেপ্টেম্বর থেকে নাবালিকাটি নিখোঁজ ছিল বলে জানা গেছে।

অন্যদিকে, প্ৰয়োজনীয় চিকিৎসা এবং অন্যান্য আইনি প্রক্রিয়া সম্পন্ন করে রেলওয়ে সুরক্ষা বাহিনীর পরিদৰ্শক উদ্ধারকৃত নাবালিকা এবং সুনীল ঠাকুর নামের ধৃত ব্যক্তিকে গুয়াহাটি জিআরপিএফ থানায় সমঝে দিয়েছেন। মেয়ে পাচারকারী সুনীলের বিরুদ্ধে উপযুক্ত আইনে মামলা রুজু করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *