BRAKING NEWS

প্রয়াত ডিন জোন্স, শোকস্তব্ধ শচীন

মুম্বই, ২৪ সেপ্টেম্বর (হি. স.): প্রাক্তন অস্ট্রেলিয়ান ক্রিকেটার ডিন জোন্স প্রয়াত।হৃদযন্ত্র বিকল হয়ে মুম্বইতে তিনি প্রয়াত হন বলে জানা গিয়েছে।মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৯। হোটেলের ঘরের মধ্যেই তার হার্ট অ্যাটাক হয়। সম্প্রতি তিনি আইপিএলের ধারাভাষ্যকার হিসেবে কাজ করে যাচ্ছিলেন।


তাঁর প্রয়াণে স্টার ইন্ডিয়া তরফ থেকে জানানো হয়েছে যে অত্যন্ত দুঃখের সঙ্গে জানানো হচ্ছে যে ডিন জোন্স প্রয়াত।হৃদযন্ত্র বিকল হয়ে তার মৃত্যু হয়েছে। তাঁর পরিবারবর্গ এবং সমর্থকদের প্রতি সমবেদনা রইল।অস্ট্রেলীয় রাষ্ট্রদূতের সঙ্গে ক্রমাগত যোগাযোগ রেখে যাওয়া হচ্ছে।


তাঁর প্রয়াণে গভীর শোক প্রকাশ করেছেন কিংবদন্তি ভারতীয় ক্রিকেটার শচীন তেন্ডুলকার। টুইটারে এক শোক বার্তায় তিনি জানিয়েছেন, ডিন জোন্স এর প্রয়াণ হওয়ার খবর খুবই হৃদয়বিদারক।একজন অসাধারণ ব্যক্তিত্ব যিনি তাড়াতাড়ি চলে গেলেন। ক্রিকেটীয় জীবনে প্রথমবার অস্ট্রেলিয়া সফরের সময় তার সঙ্গে খেলেছিলাম।তাঁর আত্মার শান্তি কামনা করি।

ডিন জোন্স প্রয়াণে শোক প্রকাশ করেছেন ভারত অধিনায়ক বিরাট কোহলি, প্রাক্তন ক্রিকেটার বীরেন্দ্র সহবাগ, রবি শাস্ত্রী। আইপিএল সংগঠকদের তরফ থেকে টুইট বার্তায় জানানো হয়েছে যে এই খবরটি পাওয়ার পর গভীরভাবে মর্মাহত। খেলাধুলার প্রতি তার উৎসাহ এবং স্বকীয়তার অভাব অনুভূত হবে।ক্রিকেট অস্ট্রেলিয়ার তরফ থেকেও শোক বার্তা দিয়ে টুইট করা হয়েছে। টুইট বার্তায় জানানো হয়েছে অস্ট্রেলিয়ার হয় ৫৯ টেস্ট এবং ১৬৪ টি একদিনের ম্যাচে অংশগ্রহণ করেছেন ডিন জোন্স।উদারতা এবং বীরত্বে ভরা শট এবং অসাধারণ ফিল্ডিং এর জন্য চিরস্মরণীয় হয়ে থাকবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *