BRAKING NEWS

প্রধানমন্ত্রী ও রাজ্যবাসীর মঙ্গল কামনায় মাতা ত্রিপুরেশ্বরী মন্দিরে মঙ্গল আরতি অংশ নিলেন মুখ্যমন্ত্রী

নিজস্ব প্রতিনিধি, উদয়পুর, ১৭ সেপ্টেম্বর।। আজ মহালয়ার পুণ্যলগ্নে মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেব মাতাবাড়ির মাতা ত্রিপুরেশ্বরী মায়ের মন্দিরে অনুষ্ঠিত মঙ্গল আরতি ও শান্তি যজ্ঞে অংশগ্রহণ করেন। সেখানে সংবাদমাধ্যমের সাথে মতবিনিময় করতে গিয়ে মুখ্যমন্ত্রী বলেন, আজ ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির ৭০তম জন্মদিন। মাতা ত্রিপুরেশ্বরী মায়ের মন্দিরে মঙ্গল আরতি ও শান্তি যজ্ঞে তিনি প্রধানমন্ত্রীর দীর্ঘায়ু ও সুস্বাস্থ্য কামনা করেন। মাতা ত্রিপুরা সুন্দরী মায়ের আশীর্বাদে প্রধানমন্ত্রী ভারতবর্ষকে বিশ্বের দরবারে শ্রেষ্ঠ আসনে প্রতিষ্ঠিত করবেন বলে তিনি আশা ব্যক্ত করেন। মঙ্গল আরতি ও শান্তি যজ্ঞে তিনি ত্রিপুরাবাসীর জন্যও মঙ্গল কামনা করেছেন। তিনি সকলকে সামাজিক দূরত্ব ও মাস্ক পরিধান করার জন্য পরামর্শ দেন।

মাতা ত্রিপুরেশ্বরী মন্দিরে এদিন সকালে মুখ্যমন্ত্রীর সাথে উপস্থিত ছিলেন কৃষি ও কৃষক কল্যাণমন্ত্রী প্রণজিৎ সিংহ রায়, সাংসদ প্রতিমা ভৌমিক, বিধায়ক রামপদ জমাতিয়া, বিধায়ক বিপ্লব কুমার ঘােষ, খাদি ও গ্রাম উদ্যোগ পর্যদের চেয়ারম্যান রাজীব ভট্টাচার্য, সমাজসেবী রতন ঘােষ, জেলাশাসক ড. টি কে দেবনাথ, পুলিশ সুপার লাকি চৌহান প্রমুখ।

মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেব এদিন সকালে খিলপাড়াস্থিত বালক শিশু নিকেতন আয়ােজিত এক অনুষ্ঠানে অংশগ্রহণ করেন। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির জন্মদিন উপলক্ষে সেবা সপ্তাহ কর্মসূচির অঙ্গ হিসেবে শিশুগৃহের আবাসিক বালকদের হাতে ফল, মিষ্টি ও শিক্ষা সামগ্রী তুলে দেন মুখ্যমন্ত্রী। শিশুগৃহের বালকরা তাদের নিজের হাতের তৈরি উপহার মুখ্যমন্ত্রীর হাতে তুলে দেয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *