BRAKING NEWS

করোনা আক্রান্ত আমির খানের বাড়ির ৭ কর্মী

মুম্বাই, ৩০ জুন (হি. স.) :  করোনা আক্রান্ত আমির খানের বাড়ির ৭ জন কর্মী। মঙ্গলবার ইনস্টাগ্রামে পোস্টে একথা জানান আমির খান। অভিনেতার বাড়ির সাত করোনা আক্রান্ত স্টাফের মধ্যে দু’জন আমিরের রাঁধুনি।  

তিনি জানিয়েছেন, তিনি এবং তাঁর পরিবারের বাকি সদস্যদের ফলাফল নেগেটিভ এসেছে। তবে আমির খান জানিয়েছেন যে মঙ্গলবার সকালে পোস্টটি শেয়ার করার সময় তিনি তাঁর মাকে করোনা পরীক্ষার জন্য নিয়ে যাচ্ছিলেন। আমির তাঁর পোস্টে লিখেছিলেন, “এটি আপনাদের অবহিত করার জন্য যে আমার কিছু কর্মীদের দেহে করোনা পজিটিভ ধরা পড়েছে। তাঁদের সঙ্গে সঙ্গেই আলাদা করে রাখা হয়েছে, এবং বিএমসির আধিকারিকরাও তাঁদের চিকিত্সা কেন্দ্রে নিয়ে যাওয়ার ক্ষেত্রে অত্যন্ত তাত্পর্যপূর্ণ এবং দক্ষ ভূমিকা পালন করেছেন। এত ভাল যত্ন নেওয়ার জন্য আমি বিএমসিকে ধন্যবাদ জানাতে চাই।” তিনি আরও যোগ করেন, “আমাদের বাকি সবারই পরীক্ষা করা হয়েছে এবং নেগেটিভ পাওয়া গিয়েছে।”

“এই মুহূর্তে, আমি আমার মাকে পরীক্ষা করানোর জন্য নিয়ে যাচ্ছি। তিনি আপাতত পরিবারের শেষ ব্যক্তি। প্রার্থনা করুন তাঁরও যেন নেগেটিভই ফল হয়,” লিখেছেন আমির। আমির খান তাঁদের সাহায্যের জন্য মুম্বইয়ের কোকিলাবেন হাসপাতালের মেডিকেল টিমকেও ধন্যবাদ জানিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *