BRAKING NEWS

পূর্ত ঘোটালায় বাদল চৌধুরীর জামিনের আবেদনের শুনানি সম্পন্ন হাইকোর্টে, রায়দান স্থগিত

নিজস্ব প্রতিনিধি, আগরতলা, ৩০ অক্টোবর৷৷ পূর্ত ঘোটালায় ধৃত প্রাক্তন পূর্ত মন্ত্রী তথা সিপিএম বিধায়ক বাদল চৌধুরীর জামিনের আবেদন ত্রিপুরা হাইকোর্টে রায়দান স্থগিত রেখেছেন বিচারপতি অরিন্দম লোধ। ধারণা করা হচ্ছে, আগামীকাল রায় ঘোষণা হতে পারে। ফলে, বাদল চৌধুরী ভাগ্য আজও ঝুলে রইল ত্রিপুরা হাইকোর্টে। 


আজ সকাল এগারটা থেকে ত্রিপুরা হাইকোর্টে বিচারপতি অরিন্দম লোধের  এজলাসে বাদল চৌধুরীর জামিনের আবেদনের শুনানি শুরু হয়। বাদল চৌধুরীর আইনজীবী বিকাশ রঞ্জন ভট্টাচার্য আজ ফের আদালতে জামিনের পক্ষে নানা যুক্তি তুলে ধরেন। শুধু তাই নয়, বিধানসভার পাবলিক একাউন্টস কমিটি পূর্ত ঘোটালায় বাদল চৌধুরীকে ক্লিনচিট দিয়েছে সে-কথাও আদালতে জোর দিয়ে সওয়াল করেছেন।


এদিকে, এডভোকেট জেনারেল অরুণ কান্তি ভৌমিক বাদল চৌধুরীর জামিনের আবেদন বাতিলের পক্ষে সওয়াল করেন। সাথে তিনি আদালতে বোঝাতে চেয়েছেন, বাদল চৌধুরী একজন প্রভাবশালী ব্যক্তি, তাই তিনি ওই মামলার তদন্তকে প্রভাবিত করতে পারবেন।


এদিন, আদালতে উভয় পক্ষের সওয়াল-জবাব শেষে শুনানি সম্পন্ন হয়। কিন্তু, আদালত রায়দান স্থগিত রেখেছে। ফলে, বাদল চৌধুরীর জামিন হবে নাকি তাঁকে পুলিশ হেফাজতেই থাকতে হবে, সেই প্রশ্নের উত্তর মিলল না। ফলে, তাঁকে নিয়ে উৎকন্ঠা রয়েই গেল।


অবশ্য, বাদল চৌধুরী আজ পুলিশের বিরুদ্ধে তাঁকে মারধরের অভিযোগ করেছেন। শুধু তাই নয়, তার স্ত্রীও হাসপাতালে নিগৃহীত হয়েছেন, এই অভিযোগও উঠেছে। এই বিষয়টি হাইকোর্টে হলফনামা দিয়ে জানানো হয়েছে বলে জানান বাদল চৌধুরীর আইনজীবী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *