BRAKING NEWS

তেজপুরের পিঠাখোয়ায় মর্মান্তিক সড়ক দুর্ঘটনা, হতাহত দুই মহিলা, ১৫ নম্বর জাতীয় সড়ক অবরোধ জনতার

তেজপুর (অসম), ২২ জুন (হি.স.) : এক ভয়ংকর সড়ক দুর্ঘটনায় অকালে মর্মান্তিকভাবে মৃত্যুবরণ করেছেন জনৈক মহিলা। নিহত মহিলাকে বছর ৪৫-এর মঞ্জুমা  বেগম বলে শনাক্ত করা হয়েছে। ঘটনা আজ শনিবার ভোরের দিকে তেজপুর থেকে প্রায় ২৫ কিলোমিটার দূরে পিঠাখোয়া এলাকার ১৫ নম্বর জাতীয় সড়কে সংঘটিত হয়েছে। একই ঘটনায় গুরুতরভাবে আহত হয়েছেন আরেক মহিলা হালিসা বেগম (৪৭)। উন্নত চিকিৎসার জন্য তাঁকে গুয়াহাটি মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ-ঘটনাকে কেন্দ্র করে উত্তেজিত জনতা জাতীয় সড়কে অবরোধ গড়ে তুলেন। পরে প্রশাসনের প্রচেষ্টায় প্রায় তিন ঘণ্টা পর অবরোধ প্রতাহৃত হয়েছে। 

প্রাপ্ত খবরে প্রকাশ, এএস ০৯ সি ৮৯৫০ নম্বরের তেল পরিবাহী ট্যাংকারের ধাক্কায় মঞ্জুমা বেগমের মৃত্যুর পাশাপাশি হালিসা বেগম আহত হয়েছেন। মঞ্জুমা বেগমের ঘটনাস্থলেই ট্যাংকারের চাকায় পিষ্ট হয়ে মৃত্যু হয়েছে।

ঘটনার সঙ্গে সঙ্গে দুর্ঘটনার শিকার দুই মহিলাকে রাস্তায় রেখে সড়কে অবরোধ গড়ে তুলেন। রাস্তার দু-ধারে আটকে পড়ে অসংখ্য গাড়ি। খবর পেয়ে ছুটে যায় পুলিশ ও সাধারণ প্রশাসনের কর্তারা। পরবর্তীতে বেহাল রাস্তা মেরামতের আশ্বাস প্রদান করে প্ৰশাসন। আশ্বাসের পর সড়ক অবরোধ প্রত্যাহার করা হয়।

এদিকে নিহত মঞ্জুলা বেগমের মৃতদেহ তেজপুর মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে রাখা হয়েছে, ময়না তদন্তের জন্য। অন্যদিকে গুরুতর আহত হালিসা বেগমকে নিয়ে আসা হয় এই একই হাসপাতালে। কিন্তু তাঁর শারীরিক অবস্থা দেখে উন্নত চিকিৎসার জন্য গুয়াহাটি মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

পুলিশ সূত্রের খবর, এলাকার পরিস্থিতি এ মুহূর্তে স্বাভাবিক। তাছাড়া চালক-সহ ঘাতক এএস ০৯ সি ৮৯৫০ নম্বরের তেল পরিবাহী ট্যাংকারকে আটক করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *