BRAKING NEWS

ছত্তিশগড় থেকে ১৫ লক্ষ টাকা মূল্যের গাঁজা বাজেয়াপ্ত করলো পুলিশ, গ্রেফতার ৩

রায়পুর, ২ জুন (হি.স.) : ১৫ লক্ষ টাকা মূল্যের গাঁজা বাজেয়াপ্ত করল পুলিশ। ঘটনায় জড়িত সন্দেহে তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ। ঘটনাটি ঘটেছে, ছত্তিসগড়ের মহাসামুন্ড জেলায়। রবিবার পুলিশের তরফ থেকে এই তথ্য জানা গিয়েছে।

ছত্তিসগড়ের মহাসামুন্ড জেলা থেকে শনিবার সন্ধ্যায় ১৫ লক্ষ টাকা মূল্যের গাঁজা বাজেয়াপ্ত করলো পুলিশ। ঘটনায় তিন জনকে গ্রেফতারও করেছে পুলিশ। পুলিশ জানিয়েছে, শনিবার সন্ধ্যায় পুলিশ ছত্তিসগড়ের মহাসামুন্ড জেলায় টহল দেওয়ার সময় একটি গাড়ি থেকে নিষিদ্ধ মাদকসহ কিছু টাকা উদ্ধার করে।

মহাসামুন্ডের সুপারিটেনডেন্ট অফ পুলিশ সন্তোষ সিং জানিয়েছেন, নিষিদ্ধ বস্তু রায়পুর থেকে ওডিশায় পাচার করা হচ্ছিল। ছত্তিসগড়ের মহাসামুন্ড জেলায় জাতীয় সড়ক দিয়ে নিয়ে যাওয়া হচ্ছিলো। পুলিশ গোপন সূত্রে খবর পেয়ে শনিবার সন্ধ্যায় টহল চালিয়ে নিষিদ্ধ সামগ্রী বাজেয়াপ্ত করে।

গাড়ির তল্লাশি চালিয়ে ৩০০ প্যাকেট গাঁজা উদ্ধার করে পুলিশ। প্রত্যেকটি প্যাকেটের ওজন ১ কেজি। ঘটনায় গাড়ির চালক ও তার দুই সহযোগীকে গ্রেফতার করে পুলিশ। পুলিশ আরও জানিয়েছে, গাঁজার প্যাকেটগুলি পাস্টিকের ব্যাগে প্যাক করা অবস্থায় সবজি রাখার কন্টেনারে রাখা ছিল।

ধৃত দের নাম, কারণ লাহারে (২১), চালক জয়সিং সাতনামী (৩৩), রামলাল ভার্মা (২৯). পুলিশ সূত্রে এই তথ্য জানা গিয়েছে।

সিং জানিয়েছেন, শনিবার সন্ধ্যায় তিনটি মোবাইল ফোন, ২,৯০০ টাকা এবং গাড়িটিকে বাজেয়াপ্ত করেছে পুলিশ। ঘটনায় একটি মামলা রুজু করেছে পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *