BRAKING NEWS

এনডিএ সরকারের প্রতি বিশ্বাস রাখার জন্য দেশের জনতাকে ধন্যবাদ জানালেন জেটলি

নয়াদিল্লি, ২৩ মে (হি.স.) : বিজেপি নেতা তথা কেন্দ্রীয় মন্ত্রী অরুণ জেটলি বৃহস্পতিবার ভারতীয় জনতা পার্টির জয়ী হওয়াকে কেন্দ্র করে পার্টির প্রশংসা করেন। তিনি বলেন, ২০১৯ সালের নির্বাচনের ফলাফল প্রমাণ করেছে যে ভুয়ো বিষয় কাজ করে না।

কেন্দ্রীয় মন্ত্রী অরুণ জেটলি টুইট করে আরও বলেন,উন্নত ভারত প্রমাণ করেছে যে ভারতের মানুষ উন্নয়ন চায়। মানুষ বিজেপির নেতৃত্বাধীন সরকারকে বিশ্বাস করেছে। জনতা জানে এই সরকার মানুষের জন্য কাজ করেছে। আসুন আমরা একসঙ্গে কাজ করি এবং প্রত্যেক দেশবাসীর জীবনকে আরও উন্নত করে তুলি।ভুয়ো বিষয় কখনও কাজ করবে না।

বুথ ফেরত সমীক্ষার ফলাফলের দিকেই নির্বাচনের ফল গিয়েছে। জাতীয় ও আন্তর্জাতিক স্তরে যারা ভারতের গণতন্ত্রকে নিন্দা করছে তাদের কথার কোনও ভিত্তি নেই। তিনি আরও বলেন, প্রত্যাশা ভারত রাজকীয়তা, পরিবারতন্ত্র ও জাত-পাতের রাজনীতি কখনই মেনে নেয় নি।

কেন্দ্রীয় মন্ত্রী অরুণ জেটলি টুইট করে আরও লেখেন, ‘ভারতের মানুষকে আমি কৃতজ্ঞতা জানাচ্ছি এনডিএ সরকারের প্রতি বিশ্বাস রাখার জন্য’ .  বর্ষীয়ান আর এস এস নেতা ভাইয়াজি যোশী বলেন, ফের একটা স্থায়ী সরকার গঠনের জন্য ভারতের কোটি কোটি মানুষ সৌভাগ্যবান। এই জয় জাতীয় বাহিনীর জয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *