BRAKING NEWS

ছত্তিশগড়ে গাড়ির সঙ্গে ট্রাকের সংঘর্ষে মৃত ৬, আহত ১০

রায়পুর, ২০ মে (হি.স.) :  একটি এসইউভি গাড়ির সঙ্গে ট্রাকের সংঘর্ষে ৬ জনের মৃত্যু হয়। আহত হয় ১০ জন। সোমবার ঘটনাটি ঘটেছে, ছত্তিশগড়ের সুরাজপুর জেলায়। পুলিশের তরফ থেকে এই তথ্য জানা গিয়েছে।  

সোমবার ১৫ জন একটি এসইউভি (স্পোর্টস ইউটিলিটি ভেহিকল) করে বলরামপুর জেলা থেকে সুরাজপুর জেলার পেন্ডারি ঘাটে একটি মন্দিরে পুজো দিতে যাচ্ছিল। তখনই উল্টো দিক থেকে আসা একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে ওই গাড়িতে ধাক্কা মারে। পুলিশের এক অফিসার এই তথ্য জানিয়েছেন। ঘটনার পর স্থানীয়রা পুলিশে খবর দিলে পুলিশ এসে আহতদের স্থানীয় হাসপাতালে নিয়ে যায়। হাসপাতালের চিকিৎসকরা ৬ জনকে মৃত বলে ঘোষণা করে। আহতদের চিকিৎসা চলছে।

পুলিশের প্রাথমিক তদন্তের পর জানা গিয়েছে, ট্রাকটি, এসইউভি গাড়ির উল্টো দিক থেকে আসছিল। কিছু প্রযুক্তিগত ভুলের কারণে ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে গাড়িতে ধাক্কা মারে।  তারফলে ট্রাক এবং এসইউভি গাড়ির দুজন চালকসহ ৬ জনের মৃত্যু হয়। আহত হয় ১০ জন। 

মৃতদের নাম, রাতু ভূঁইয়া(৪৫), ধ্যান রাম ভূঁইয়া (৫০), রেশমা (১২), অনদুলনা (৪৫), এসইউভির চালক কুশওয়াহ (৩২) ।ট্রাক চালক শানসহ আহমেদ (৩২). পুলিশের এক অফিসার সূত্রে এই তথ্য জানা গিয়েছে। আহতদের পরে অম্বিকাপুর জেলায় অন্য হাসপাতালে স্থানান্তরিত করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *