BRAKING NEWS

লোকসভা নির্বাচনে হিংসার জন্যে দায়ী মমতাই: বিস্ফোরক মন্তব্য রাজনাথ-র

নয়াদিল্লি, ১৫ মে (হি.স.) : লোকসভা নির্বাচনে প্রত্যেক দফায় পশ্চিমবঙ্গে হিংসাকে কেন্দ্র করে রক্তপাতের মতো ঘটনাও ঘটেছে। এমনকি বাংলায় একজনের মৃত্যু পর্যন্ত হয়েছে। আর এই অবস্থার জন্যে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে কাঠগড়ায় তুলল বিজেপি। একই সঙ্গে, রাজ্যে বাক স্বাধীনতা নেই বলেও তৃণমূল নেত্রীকে টার্গেট করেছে বিজেপি নেতৃত্ব।

এই প্রসঙ্গে রাজনাথ সিং বলেন, ‘রাজ্যের আইন- শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখা মুখ্যমন্ত্রীর প্রাথমিক দায়িত্ব। কিন্তু এই বিষয়ে মমতা বন্দ্যোপাধ্যায়ের সরকার ব্যর্থ হয়েছে বলে চাঞ্চল্যকর অভিযোগ। এমনকি বাংলায় অরাজকতা চলছে বলেও মারাত্মক অভিযোগ রাজনাথ সিংয়ের।

তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে আক্রমণের পাশাপাশি আত্মবিশ্বাসের সুরে রাজনাথ জানিয়েছেন, ২০১৪-র লোকসভা নির্বাচনের চেয়েও এবার বেশি আসন পাবে বিজেপি। এমনকী, দুই-তৃতীয়াংশের বেশি আসনে এনডিএ জোট জয় পাবে বলেও আশাপ্রকাশ করেছেন তিনি। এদিন বিরোধীরা কেন কোনও প্রধানমন্ত্রী পদপ্রার্থীর নাম ঘোষণা করছে না, তা নিয়ে কটাক্ষ ছুঁড়ে দিয়েছেন রাজনাথ। তিনি বলেন, আর মাত্র একদফা ভোট বাকি। তাই বিরোধীদের তরফে দেশের মানুষকে অন্ধকারে না এখনই প্রধানমন্ত্রী পদপ্রার্থীর নাম জানিয়ে দেওয়া উচিত। একই সঙ্গে কেন্দ্রীয় মন্ত্রীর অভিযোগ, কংগ্রেস ‘হিন্দু সন্ত্রাস ও গেরুয়া সন্ত্রাস’-এর কথা বলে সন্ত্রাস বিরোধী লড়াইকে দূর্বল করে দিচ্ছে।

শুধু তাই নয়, একাধিক ইস্যুতে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে আক্রমণ শানান রাজনাথ সিং। একই সঙ্গে তিনি বাংলায় ভোটের সন্ত্রাসের জন্য রাজ্য সরকারকেই সম্পূর্ণভাবে দায়ী করেছেন। এই নিয়ে নির্বাচন কমিশনকে যথাযথ ভূমিকা গ্রহণেরও আর্জি জানিয়েছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *