BRAKING NEWS

মিথ্যা কংগ্রেসের ডিএনএ-র মধ্যেই রয়েছে, তোপ যোগী আদিত্যনাথের

লখিমপুর খেরি, ৩০ (হি.স.) : পরিবারতন্ত্রের প্রসঙ্গ তুলে উত্তরপ্রদেশের নির্বাচনী জনসভা থেকে একযোগে কংগ্রেস, সমাজবাদী পার্টি, বহুজন সমাজ পার্টির বিরুদ্ধে তোপ দাগলেন রাজ্যের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ। পাশাপাশি তিনি দাবি করেন, মিথ্যা কংগ্রেসের ডিএনএ-র মধ্যেই রয়েছে।
মঙ্গলবার যোগী আদিত্যনাথ বলেন, মিথ্যা কংগ্রেসের ডিএনএ-র মধ্যেই রয়েছে। তারা সব সময় জনগণের প্রতি অবিচার করে এসেছে। ফলে তারা এখন কি করে জনগণকে ন্যায় দেবে। কেন্দ্রে পাঁচ বছরের বিজেপি শাসনের সঙ্গে যদি কংগ্রেসের ৫৫ বছরের শাসনের তুলনা টানা যায়, তবে পার্থক্যটা সহজেই বোঝা যাবে। এমনকি দুই বছরের উত্তরপ্রদেশে বিজেপি সরকারের সঙ্গে যদি ১৭ বছরের সমাজবাদী পার্টি এবং বহুজন সমাজ পার্টির তুলনা টানা যায় তবে সে ক্ষেত্রেও ফারাকটা সহজেই বোঝা যাবে।সন্ত্রাসবাদ দমনে বিজেপির সাফল্য তুলে ধরে এবং কংগ্রেসকে বিঁধে যোগী আদিত্যনাথ বলেন, কংগ্রেস সরকারের আমলে জওয়ানদের মুণ্ডচ্ছেদ করে জঙ্গিরা নিয়ে যেত। কিন্তু বিজেপি সরকারের আমলে জঙ্গি হামলা জওয়ানরা শহিদ হলে পাকিস্তানের ভেতরে ঢুকে জঙ্গিদের খতম করে প্রতিশোধ নেওয়া হয়। দারিদ্র দূরীকরণ ক্ষেত্রে ব্যর্থ কংগ্রেসের জঙ্গিদের বিরিয়ানি খাওয়াতো, কিন্তু মোদী সরকার জঙ্গিদের বুলেট দেয়।

পরিবারতন্ত্র প্রসঙ্গ উল্লেখ করে প্রধানমন্ত্রী বলেন, একটি পরিবার থেকে সমাজবাদী পার্টি তৈরি হয়েছে, বহুজন সমাজ পার্টি মানেই পিসি-ভাইপো, আর কংগ্রেস মানেই ভাই-বোন। ফলে পরিবারের স্বার্থ চরিতার্থ করার জন্য তারা রাজনীতি করছে।তোষণের রাজনীতির প্রসঙ্গ উল্লেখ করে যোগী আদিত্যনাথ বলেন, প্রাক্তন প্রধানমন্ত্রী ড. মনমোহন সিং বলেছিলেন দেশের সম্পদের প্রথম অধিকার মুসলমানদের। কিন্তু বিজেপি সবার সমানাধিকারের কথা বলেছে। বিরোধীদের মতাদর্শের অভাব রয়েছে এমন দাবি তুলে যোগী আদিত্যনাথ বলেন, জঙ্গিদের হাত থেকে দেশকে রক্ষা করার জন্য বিরোধীদের সম-মনস্ক কোনও আদর্শ এবং নীতি নেই। এমন এই জোটের একাধিক দল পরস্পর বিরোধী কথা বলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *