BRAKING NEWS

সন্ত্রাসবাদ এবং দেশদ্রোহীদের রেয়াত করবে না চৌকিদার : নরেন্দ্র মোদী

গিরিডি, ২৯ এপ্রিল (হি.স.) : জাতীয়তাবাদ প্রসঙ্গে ফের কংগ্রেস সহ অন্যান্য বিরোধী রাজনৈতিক দলগুলির বিরুদ্ধ তোপ দাগলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। জঙ্গিরা পাকিস্তানে থাকুক বা দেশদ্রোহীরা দেশের অন্দরে থাকুক কাউকেই রেয়াত করবে না এই চৌকিদার। সোমবার ঝাড়খণ্ডের গিরিডির জামুয়ায় নির্বাচনী জনসভা এমনই ভাবে আক্রমণ শানালেন নরেন্দ্র মোদী।

কোদারমায় বিজেপি প্রার্থী অন্নপূর্ণা দেবী এবং গিরিডির এজেএসইউ প্রার্থী চন্দ্রপ্রকাশ চৌধুরী হয়ে প্রচার এসে গিরিডি জামুয়ার জনসভা থেকে নরেন্দ্র মোদী বলেন, সন্ত্রাসবাদী হানার সম্ভাবনা থাকলেই ঘরে ঢুকে হামলা চালিয়ে জঙ্গিদের নিধন করা হবে। জাতীয় নিরাপত্তা নিয়ে কংগ্রেস যে আপোস করছে তার উপর আলোকপাত করে নরেন্দ্র মোদী বলেন, কংগ্রেসের তরফ থেকে ঘোষণা করা হয়েছে যে, তারা ক্ষমতায় এলে দেশদ্রোহী আইন বিলুপ্ত করে দেবে। কংগ্রেস এমন সিদ্ধান্ত নিলে তার প্রভাব মাওবাদ দমনের উপর গিয়ে পড়বে। মাওবাদীদের যারা সাহায্য করে চলেছে এই আইন বিলুপ্ত হয়ে গেলে তাদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করতে অসুবিধা হবে। কংগ্রেসের মানসিকতা কি তা এর থেকে বোঝা যাচ্ছে।

মহাজোটকে কটাক্ষ করে মহাভেজাল জোট বলে অভিহিত করে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী বলেন, মহাভেজাল জোটকে ক্ষমতায় আনানোর চক্রান্ত কংগ্রেস করে চলেছে। কেন্দ্রে দুর্বল সরকার থাকলে জনগণের টাকা লুঠ করতে সুবিধে হবে কংগ্রেসের। বিরোধী দলগুলি কখনই কেন্দ্রে শক্তিশালী ও পূর্ণ সংখ্যাগরিষ্ঠ সরকার চায় না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *