BRAKING NEWS

জল-সমস্যা নিয়ে প্রধানমন্ত্রীকে কটাক্ষ অখিলেশের

ঝাঁসি, ২৬ এপ্রিল(হি.স.) : ‘তৃষ্ণার্থ’ বুন্দেলখণ্ডের উন্নয়ন প্রসঙ্গে সমাজবাদী পার্টির সভাপতি অখিলেশ যাদব, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে একহাত দেন। শুক্রবার বুন্দেলখন্ডে নির্বাচনী জনসভা থেকে প্রধানমন্ত্রীর বিরুদ্ধে তোপ দাগেন যাদব।

অখিলেশ যাদব বলেন, কিছু দিন আগে প্রধানমন্ত্রী এখানে এসে একটা গল্প বলে যান। তিনি বলেন, গুজরাটের কচ্ছ উপকূলে জল-সমস্যা তৈরি হয়, কেন্দ্রের উদ্যেগে সেই সমস্যা মিটিয়ে দেওয়ার ফলে সেখানকার মানুষের জীবন বদলে যায়। কিন্তু বাস্তবে তিনি ‘তৃষ্ণার্থ’ বুন্দেলখণ্ডের জল সমস্যার জন্য কিছুই করেননি।সমাজবাদী পার্টির সভাপতি অখিলেশ যাদব আরও বলেন, ২০১৪ সালের লোকসভা নির্বাচনের সময় প্রধানমন্ত্রীর সমস্ত প্রতিশ্রুতি আপনারা ভুলে গেছেন। আমি ঝাঁসি এবং তার পার্শ্ববর্তী মানুষদের কাছে জিজ্ঞাসা করতে চাই যে, গত পাঁচ বছরে কি আপনাদের জীবনে কোনও পরিবর্তন হয়েছে?

স্থানীয় সংসদ উমা ভারতী সম্পর্কে বলেন, জল সংক্রান্ত বিভাগের দায়িত্ব ছিল তার ওপর। তাঁর ওপর দায়িত্ব ছিল গঙ্গা পরিষ্কার করার, গঙ্গা পরিষ্কার হয়নি, এবং বুন্দেলখণ্ডের জল সমস্যার কোনও সমাধান হয়নি। এখন তাঁর ঝাঁসির মানুষের মুখোমুখি হওয়ার সাহস নেই।উত্তরপ্রদেশের ঝাঁসিতে নির্বাচন অনুষ্ঠিত হবে ২৯ এপ্রিল। ফলাফল প্রকাশিত হবে ২৩ মে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *