BRAKING NEWS

ওয়াংখেড়ে ক্রিকেট স্টেডিয়ামে জঙ্গিহানা গুজব ও ভিত্তিহীন, জানাল মুম্বই পুলিশ

মুম্বই, ১৩ এপ্রিল (হি.স.) : শনিবার আইপিএল ম্যাচ চলাকালীন ওয়াংখেড়ে ক্রিকেট স্টেডিয়ামে হতে পারে জঙ্গিহানা বলে শুক্রবারের এমনই খবরকে উড়িয়ে দিল মুম্বই পুলিশ। ফ্র্যাঞ্চাইজি ক্রিকেট লিগ আইপিএল চলাকালীন ওয়াংখেড়েতে জঙ্গিহানার খবর ছড়িয়ে পড়ে বাণিজ্যনগরীতে। স্বভাবতই জঙ্গিহানার খবরে ক্রিকেট অনুরাগীদের মধ্যে ভাঁটা পড়ে উৎসাহে। এমন খবরে শঙ্কিত হয়ে পড়েন আইপিএল ঘিরে অত্যুৎসাহী জনতাও।সেই সম্ভাবনা উড়িয়ে দিয়ে শনিবার মুম্বই পুলিশ সাফ জানিয়ে দিল, ওয়াংখেড়েয় জঙ্গিহানার আশঙ্কা পুরোটাই ভিত্তিহীন। এমন কোনও আশঙ্কার কথা অন্তত তাদের জানা নেই।

মুম্বই পুলিশের পিআরও, ডিসিপি মঞ্জুনাথ সিংঘে জঙ্গিহানার সম্ভাবনা নাকচ করে বলেন, এই ঘটনা গুজব ছাড়া কিচ্ছু নয়। মুম্বই পুলিশের কাছে জঙ্গিহানা সংক্রান্ত আগাম কোনও সতর্কতা নেই। সিংঘের কথায়, এই ঘটনা মুম্বইয়ের ক্রিকেট অনুরাগীদের ক্রিকেটবিমুখী করার চক্রান্ত ছাড়া আর কিছুই নয়।শনিবাসরীয় ওয়াংখেড়েতে মুম্বই ইন্ডিয়ান্স মুখোমুখি হতে চলেছে রাজস্থান রয়্যালসের। গুরুত্বপূর্ণ ম্যাচের আগে হঠাতই জঙ্গি হানার আশঙ্কায় নড়েচড়ে বসে মুম্বই ইন্ডিয়ান্স কর্তৃপক্ষ। অবশেষে শনিবার মুম্বই পুলিশ জঙ্গিহানার আশঙ্কা নাকচ করায় স্বস্তি সবমহলেই।

মুম্বই পুলিশের তরফ থেকে আশ্বস্ত করে শনিবার এক বিবৃতিতে জানানো হয়, ‘গতকাল থেকেই ওয়াংখেড়েয় জঙ্গিহানা আশঙ্কার ভুয়ো খবর ছড়িয়ে পড়তে থাকে। কিন্তু মুম্বই পুলিশের ইন্টিলিজেন্সের কাছে এমন কোনও আশঙ্কার খবর নেই। মুম্বইবাসীর জন্য তারা সর্বদা সর্বোচ্চ নিরাপত্তা মোতায়েন রেখেছে। ভুয়ো খবরে কান দেবেন না। মুম্বই পুলিশ আপনাদের জন্য সদা সতর্ক রয়েছে।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *