BRAKING NEWS

মুসলমানরা মোদীর আমলেই নিরাপদ, বিশ্বনাথ-কাণ্ডের পিছনে কং : মৌলানা সুহেব কাসিমি

গুয়াহাটি, ১৩ এপ্রিল (হি.স.) : বিজেপি বিভাজনের রাজনীতি করে না, ধর্ম আর জাতপাত নিয়ে নোংরা রাজনীতি করে না বিজেপি। তা স্পষ্ট হয়ে গেছে গত পাঁচ বছরের মোদী সরকারের কর্মকাণ্ডে। মুসলমানরা মোদী সরকারের আমলেই নিরাপদ। বলেছেন সারা ভারত জামাত-এ উলেমা-ই হিন্দের সভাপতি মৌলানা সুহেব কাসিমি।

শনিবার গুয়াহাটিতে বিজেপির প্রদেশ সদর দফতর অটলবিহারী বাজপেয়ী ভবনে আয়োজিত এক সাংবাদিক সম্মেলনে মৌলানা কাসিমি বলেন, এই দেশে সাম্প্রদয়িক রাজনীতির বীজ বপণকারী কংগ্রেস। মোদী সরকারকে গত পাঁচ বছর ধরে নানাভাবে সাম্প্রদায়িকতার দোষে দোষী করার ফাঁদ পেতেছে কংগ্রেস এবং তাদের সহযোগীরা। পারেনি। তাই নিত্যনতুন ফন্দি এঁটে নয়া ফাঁদে ফাঁসানোর চক্রান্ত অহরহ চালানো হচ্ছে। তবু মোদীকে জালে পুরতে পারছে না তারা। তার কারণও ব্যাখ্যা করেছেন তিনি। বলেন, মোদী তো সংকীর্ণ নিম্নমানের রাজনীতি করেন না, তাই তাঁকে কোনও অশুভ চক্রব্যূহে ফেলাও সম্ভব হচ্ছে না।কাসিমি বলেন, মোদীর মন্ত্র সব-কা সাথ সব-কা বিকাশ। এই মন্ত্রে গোটা দেশের আপামর জনসাধারণকে বিজেপি সরকার সমহারে সুবিধা প্রদান করছে। কোনও সুবিধা হিন্দুদের বেশি দেওয়া হচ্ছে, অথবা মুসলমানদের কম দেওয়া হচ্ছে, এমন কোনও দৃষ্টান্ত কেউ দেখাতে পারবেন না। বরং আগে ৬০ বছরের কংগ্রেস সরকারের আমলে মুসলমানরা যা পাননি তা আজ মোদীজি দিচ্ছেন। এক কথায় বিজেপি সরকার ঐক্য ও সম্প্ৰীতি রক্ষায় কাজ করছে। এর ফল অসমেও প্রতিফলিত হচ্ছে, বলেন মৌলানা সুহেব কাসিমি।

সম্প্রতি মধ্য অসমের বিশ্বনাথে গো-মাংস বিক্রি করার অপরাধে যে ব্যক্তিকে মারধর করা হয়েছে তার পিছনে কংগ্রেসের সরাসরি হাত রয়েছে বলে অভিযোগ তুলেছেন তিনি। বলেন, এ ধরনের কাজ করা কংগ্রেসের পুরনো আদত। বলেন, কংগ্ৰেস বরাবরই পরস্পরের সঙ্গে পরস্পরকে লাগিয়ে বগল বাজিয়ে আনন্দ পায়, এটা তাদের এক ধরনের নোংরা রাজনীতি। দেশে অরাজকতার সৃষ্টি করা, দুর্নীতি আর ভ্রষ্টাচার করে রাজকোষ ধ্বংস করা, সাম্প্ৰদায়িক সংঘৰ্ষ বাঁধানো ছাড়া ভালো কিছু করার ক্ষমতা নেই কংগ্রেসের৷

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *