BRAKING NEWS

উত্তরপ্রদেশে গুলি করে খুন মা-মেয়ে

মৈনপুরি, ১৩ এপ্রিল (হি. স.) : সকাল সকাল হঠাৎই গুলির শব্দে চমকে ওঠেন প্রতিবেশীরা। খবর নিতে জানা যায়, মা ও মেয়েকে গুলি করে খুন করেছে এক ব্যক্তি। চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে শনিবার সকালে উত্তরপ্রদেশের নরসিংপুর গ্রামে। এদিন বছর চল্লিশের সীতা দেবী ও তাঁর বড় মেয়ে কুড়ি বছর বয়সী মাধুরীকে খোলা জায়গায় সামনে থেকে গুলি করে বুধ সাগর নামে এক ব্যক্তি। যদিও গুলি করেই চম্পট দেয় সে।

স্থানীয় সূত্রে খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসে পুলিশ। স্থানীয়দের সাহায্যে সীতা দেবী ও মাধুরীর দেহ উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে যায় পুলিশ। সীতা দেবীকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকেরা। মাধুরীকে সইফাই মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করা হয়। সেখানেই চিকিৎসা চলাকালীন মৃত্যু হয়েছে তাঁর।স্থানীয়রা জানিয়েছেন, এদিন সকালে দুই মেয়ে মাধুরী (২০) ও নিলম (১৮)-কে নিয়ে জমিতে কাজ করছিলেন সীতা দেবী শাক্য (৪০) । আচমকাই বুধ সাগর নামে এক ধাবা কর্মী খোলা জায়গাতেই সামনে থেকে গুলি করে সীতা দেবী ও মাধুরীকে। স্থানীয়রা ছুতে এসে তিনজনকে বাঁচানোর চেষ্টা করলে কোনওরকমে পালিয়ে প্রাণে বাঁচেন নিলম। কিন্তু ততক্ষণে ঘটনাস্থল থেকে চম্পট দিয়েছে বুধ সাগর নামে ওই আততায়ী।

খবর পেয়ে ঘটনাস্থলে আসেন পুলিশ সুপার অজয় শংকর রাই। তিনি জানিয়েছেন, \”প্রাথমিক তদন্তে মনে করা হচ্ছে ঘটনাটি প্রেমঘটিত। পুলিশের চারটি দল পুরো বিষয়টি খতিয়ে দেখছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *