BRAKING NEWS

দুর্নীতিগ্রস্তরা ঐক্যবদ্ধ হয়ে আমাকে হারাতে চাইছে, প্রধানমন্ত্রী পদপ্রার্থী নিয়ে রাহুলকে খোঁচা নরেন্দ্র মোদীর

থেনি, ১৩ এপ্রিল (হি.স.): বিরোধীদের মহাজোটের প্রধানমন্ত্রী পদপ্রার্থী নিয়ে কংগ্রেস সভাপতি রাহুল গান্ধীকে খোঁচা দিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। ডিএমকে সভাপতি এম কে স্ট্যালিন নামদারকে (রাহুল গান্ধী)-কে প্রধানমন্ত্রী পদপ্রার্থী হিসেবে তুলে ধরতে চাইছে। কিন্তু মহাভেজাল জোটের কেউ তাঁকে মেনে নিচ্ছে না। কারণ এই জোটের সবাই প্রধানমন্ত্রী হতে চাইছেন। শনিবার তামিলনাডুর থেনিতে এআইএডিএমকে-বিজেপির যৌথ জনসভায় বক্তব্য রাখতে গিয়ে এমনই জানালেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

বিরোধীদের তথাকথিত মহাজোটকে কটাক্ষ করে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী বলেন, কংগ্রেস, ডিএমকে এবং মহাজোটের সদস্যরা ভারতের উন্নয়নের জন্য কিছুই করেনি। যখন এরা ক্ষমতায় এসেছে তখনই দেশকে লুঠেছে। বিরোধীদের দুর্নীতিগ্রস্ত বলে কটাক্ষ করে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী বলেন, ‘সমস্ত দুর্নীতিগ্রস্তরা ঐক্যবদ্ধ হয়ে আমাকে হারাতে চাইছে। কংগ্রেসের ভাল বন্ধু হচ্ছে অসৎ|’ নাম না করে প্রাক্তন কেন্দ্রীয় অর্থমন্ত্রী তথা বর্ষীয়ান কংগ্রেস নেতা পি চিদম্বরণ এবং তাঁর পুত্র কার্তি চিদম্বরণকে কটাক্ষ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী বলেন, ‘বাবা অর্থমন্ত্রী হওয়ার পর ছেলে দেশকে লুঠ করেছিল।’কংগ্রেসের উপর নিজের আক্রমণ বজায় রেখে প্রধানমন্ত্রী বলেন, কংগ্রেস বলছে যে এখন হবে ন্যায়। এতে অবশেষে কংগ্রেস মেনে নিল যে গত ৬০ বছরে (কংগ্রেস শাসন) অন্যায় হয়েছিল। ১৯৮৪ সালের শিখ বিরোধী দাঙ্গার প্রসঙ্গ উল্লেখ করে নরেন্দ্র মোদী বলেন, ‘১৯৮৪ সালে শিখ বিরোধী দাঙ্গায় আক্রান্তদের ন্যায়বিচার কে দেবে? দলিত বিরোধী দাঙ্গায় আক্রান্তদের ন্যায়বিচার কারা দেবে?

বিজেপি নেতৃত্বাধীন এনডিএ সরকার সাফল্য তুলে নরেন্দ্র মোদী বলেন, আন্তর্জাতিক মঞ্চে ভারতের অগ্রগতি স্থায়ী ছাপ রেখেছে। কংগ্রেস, ডিএমকে এবং মহাভেজাল জোট এই অগ্রগতি মেনে নিতে পারছে না, তাই তারা অখুশি। মানুষকে বিভ্রান্ত করার জন্য এককাট্টা হয়েছে বিরোধী দলগুলি। 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *