BRAKING NEWS

আজম খানের ‘বজরঙ্গ আলি’ মন্তব্য নিয়ে সরব বিজেপি

নয়াদিল্লি, ১৩ এপ্রিল (হি.স.) : সমাজবাদী পার্টি (সপা) আজম খানের ‘বজরঙ্গ আলি’ মন্তব্য নিয়ে সরগরম জাতীয় রাজনীতি। বিষয়টি নিয়ে মুখর হয়েছে বিজেপি। নির্লজ্জ ভাবে হিন্দু ও ইসলাম ধর্মকে অপমান করেছে আজম খান। শনিবার রাজধানী দিল্লিতে বিজেপির প্রধান কার্যালয়ে বসে এমনই দাবি করলেন কেন্দ্রীয় মন্ত্রী শাহনাওয়াজ হুসেন।

শুক্রবার উত্তরপ্রদেশের রামপুরে এক জনসভায় বক্তব্য রাখতে গিয়ে সপা নেতা তথা উত্তরপ্রদেশের প্রাক্তন মন্ত্রী আজম খান বলেছিলেন, সাম্প্রদায়িকতার নামে জনগণের মধ্যে বিভাজন তৈরি করাটা উচিত নয়। আলি এবং বজরঙ্গ বলির জায়গায় বজরঙ্গ আলি বলা হোক। আজম খানের এমন মন্তব্যকে কটাক্ষ করে বিজেপি নেতা শাহনাওয়াজ হুসেন শনিবার বলেন, এই বিষয় ইসলামি সংগঠন জামাত উলেমা-ই-হিন্দের উচিত পদক্ষেপ গ্রহণ করা। আজম খানের এমন মন্তব্যের বিরুদ্ধে তাদের সরব হওয়া উচিত। হজরত আলির মত করে বজরঙ্গ নামটি ব্যবহার করতে চেয়েছেন আজম খান। এমনকি বজরঙ্গ বলির জায়গায় বজরঙ্গ আলি বসিয়েছেন আজম খান। এতে দুইটি (হিন্দু ও মুসলমান) ধর্মকে অপমানিত করা হয়েছে। জনগণ এর যোগ্য জবাব দেবে।প্রথম দফার ভোটগ্রহণের পর বিজেপি যে অন্যান্য রাজনৈতিক দলের তুলনা এগিয়ে রয়েছে তা স্পষ্ট করে দিয়ে শাহনাওয়াজ হুসেন বলেন, প্রথম দফার ভোটের পর বিজেপি এগিয়ে রয়েছে। গোটা দেশজুড়ে নরেন্দ্র মোদীর পক্ষে প্রবল হাওয়া বইছে। প্রধানমন্ত্রীর পদে নরেন্দ্র মোদীকে ফের বসানোর জন্য দেশবাসী দৃঢ়প্রতিজ্ঞ।

প্রধানমন্ত্রী এবং বিজেপি সভাপতিকে ব্যক্তিগত আক্রমণ করার প্রসঙ্গে শাহনাওয়াজ হুসেন বলেন, কংগ্রেস সভাপতি রাহুল গান্ধীর মদতে এরকম কাজ করে চলেছে বিরোধী দলগুলি। ভোটের মাধ্যমেই এর জবাব দেশবাসীকে দেবে জনগণ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *