BRAKING NEWS

প্রধানমন্ত্রীর বিরুদ্ধে আপত্তিজনক মন্তব্যের জের, আজমলের নিন্দায় সরব রবিশঙ্কর প্রসাদ

পাটনা, ১৩ এপ্রিল (হি.স.) : প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বিরুদ্ধে আপত্তিজনক মন্তব্য করার জন্য অল ইন্ডিয়া ইউনাইটেড ডেমোক্রেটিক ফ্রন্ট (এআইইউডিএফ) সভাপতি বদরুদ্দিন আজমলের নিন্দায় মুখর হলেন কেন্দ্রীয় আইনমন্ত্রী তথা বর্ষীয়ান বিজেপি নেতা রবিশঙ্কর প্রসাদ। জনপ্রিয় নির্বাচিত প্রধানমন্ত্রীর বিরুদ্ধে এমন ধরণের মন্তব্য করার কোনও যোগ্যতা নেই বদরুদ্দিনের আজমলের। শনিবার বিহারের পাটনায় সাংবাদিকদের মুখোমুখি হয়ে এমনই জানালেন রবিশঙ্কর প্রসাদ।

এদিন রবিশঙ্কর প্রসাদ বলেন, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বিরুদ্ধে এআইইউডিএফ সভাপতি বদরুদ্দিন আজমলের এমন মন্তব্যের কড়া ভাষায় নিন্দা করছে বিজেপি। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে ভারত ছাড়ার কথা কি করে বলতে পারল আজমল। জনপ্রিয় নির্বাচিত প্রধানমন্ত্রীর বিরুদ্ধে এমন ধরণের মন্তব্য করার কোনও যোগ্যতা নেই।এই বিষয়ে কংগ্রেস সভাপতি রাহুল গান্ধীরও নিন্দা করে রবিশঙ্কর প্রসাদ বলেন, এই সকল লোকেদের প্রভাবিত করছেন রাহুল গান্ধী। কংগ্রেস সভাপতি নিজেও প্রধানমন্ত্রীর বিরুদ্ধে মিথ্যা কথা প্রচার করে কুরুচিকর মন্তব্য করেছে। ভারতীয় সংস্কৃতি আজমলের এমন মন্তব্যকে মেনে নেবে না। যারা নিচু মানের রাজনীতি করবে তাদের যোগ্য জবাব দেবে দেশবাসী।

উল্লেখ্য, শুক্রবার প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে কটাক্ষ করে জনপ্রিয় নির্বাচিত প্রধানমন্ত্রীর বিরুদ্ধে এআইইউডিএফ সভাপতি বদরুদ্দিন আজমল বলেছিলেন, ‘মোদী বিরোধী জোটে রয়েছি। আমরা সবাই মিলে মোদীকে দেশ থেকে বের করে দেব। মোদীজি চায়ের দোকান খুলবে এবং পকরা বিক্রি করবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *