BRAKING NEWS

‘পিএম নরেন্দ্র মোদী’ নিয়ে বিবেকের খোঁচা কংগ্রেসকে

মুম্বই, ৩ এপ্রিল (হি. স.) : বুধবার কংগ্রেসের অভিষেক মানু সিংভি এবং কপিল সিবালকে একহাত নিলেন ‘পিএম নরেন্দ্র মোদী’ সিনেমার নামভূমিকায় থাকা বিবেক ওবেরয়। চৌকিদারের ‘ডান্ডা’-র ভয় পাচ্ছেন বলেও এদিন মন্তব্য করেছেন তিনি।

এর আগেও ‘পিএম নরেন্দ্র মোদী’ সিনেমাটি নিয়ে কংগ্রেসের মন্তব্যের পাল্টা জবাব দিয়েছিলেন বলিউড অভিনেতা বিবেক ওবেরয়। এদিন তিনি বলেন, “আমি বুঝতে পারছি না অভিষেক মানু সিংভি জী, কপিল সিবাল জীর মতো বিশিষ্ট আইনজীবীরা কেন এত অতিমাত্রায় প্রতিক্রিয়া জানাচ্ছেন এবং এরকম একটি বিনয়ী ফিল্মের বিরুদ্ধে জনস্বার্থ মামলা করে সময় নষ্ট করছেন! তাঁরা সিনেমাটিকে ভয় পেয়েছেন না চৌকিদারের ‘ডান্ডা’-র ভয় পাচ্ছেন সেটাই বুঝতে পারছি না।”

উল্লেখ্য, এর আগেই কংগ্রেস নেতা কপিল সিবাল সিনেমাটির মুখ্য এবং কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করা বিবেক ওবেরয়কে “বিজেপির তাঁবেদার” বলে কটাক্ষ করেছেন। এদিন বিবেক জানান, “আমরা মোদী জী-কে জীবনের থেকে বড় করে দেখাইনি, তিনি নিজেই জীবনের চেয়ে বড় একজন ব্যক্তি। আমরা তাঁর চরিত্রটিকে একজন ‘হিরো’-র ন্যায় তুলে ধরেছি। শুধু আমার কাছেই নয়, দেশ এবং দেশের বাইরেও কোটি কোটি মানুষের কাছে তিনি একজন ‘হিরো’। এই সিনেমায় একটি অনুপ্রেরণাদায়ক গল্প বলা হয়েছে।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *