BRAKING NEWS

গান্ধীনগরের সভা থেকে নরেন্দ্র মোদীর পক্ষে জোর সওয়াল রাজনাথের

গান্ধীনগর, ৩০ মার্চ (হি.স.) : গুজরাটের ২৬টি আসনই ভারতীয় জনতার পার্টির পুনরায় ঝুলিতে দিয়ে দেওয়ার আবেদন করে গান্ধীনগরের সভা থেকে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর পক্ষে জোরদার সওয়াল করলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী রাজনাথ সিং। শনিবার বিজেপির সর্বভারতীয় সভাপতি অমিত শাহের মনোয়নপত্র দাখিল উপলক্ষ্যে আহমদাবাদে বিশাল জনসভার আয়োজন করা হয় | সেখানেই নরেন্দ্র মোদীর পক্ষে সওয়াল করেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী রাজনাথ সিং|

শনিবার গান্ধীনগর লোকসভা কেন্দ্র থেকে মনোনয়ন পত্র জমা দিলেন বিজেপির সর্বভারতীয় সভাপতি অমিত শাহ। এদিন অমিত শাহের মনোনয়নপত্র দাখিল উপলক্ষ্যে এক বিরাট রোড শোর আয়োজন করে বিজেপি। অমিত শাহ মনোয়নপত্র জমা দেওয়ার সময় উপস্থিত ছিলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী রাজনাথ সিং । এদিন অমিত শাহের মনোনয়নপত্র দাখিলের আগে নারণপুরাতে (আহমদাবাদ)বিশাল জনসভার আয়োজন করা হয় | সেখানেই গুজরাটের জনগণকে ২৬ টি আসনের মধ্যে ২৬টি আসনই ভারতীয় জনতার পার্টির পুনরায় ঝুলিতে দিয়ে দেওয়ার আবেদন করে নরেন্দ্র মোদীর পক্ষে সওয়াল করেন । মোদীর বিরুদ্ধে বিরোধীদের আনা একাধিক অভিযোগ উড়িয়ে দেন রাজনাথ। পাকিস্তানের বালাকোটে বায়ুসেনার বিমানহানা নিয়ে বিরোধীদের নিশানা করেন স্বরাষ্ট্রমন্ত্রী। তিনি বলেন, পাকিস্তান ভেঙে বাংলাদেশ গড়ার জন্য ইন্দিরা গান্ধী যদি কৃতিত্ব পেতে পারেন তাহলে বালাকোটে বিমানহানার জন্য মোদী কৃতিত্ব পাবেন না কেন? রাজনাথ বলেন, পাকিস্তানকে ভেঙে দুটুকরো করে দেওয়া আমাদের জওয়ানদের কৃতিত্ব। লড়াইয়ের পর আমাদের নেতা অটলবিহারী বাজপেয়ী সংসদে দাঁড়িয়ে ইন্দিরা গান্ধীর প্রশংসা করেছিলেন। গোটা দেশ তখন ইন্দিরাজির প্রশংসা করেছিল।

পুলওয়ামা হামলার প্রসঙ্গ টেনে রাজনাথ বলেন, ৪০-৪২ জন জওয়ান এক আত্মঘাতী হামলায় প্রাণ হারালেন। সে সময় মোদীজি আমাদের সেনাদের পাল্টা ব্যবস্থা নেওয়ার স্বাধীনতা দিয়েছিলেন।
দেশের আর্থিক উন্নতির পেছনে প্রধানমন্ত্রীকে কৃতিত্ব দেন রাজনাথ। ভারত বিশ্বের অর্থনীতিতে দ্রুত ওপরের দিকে উঠে আসছে বলে দাবি করেন তিনি। পাশাপাশি তিনি বলেন, বিরোধীরা চৌকিদার চোর হ্যায় বলে যা শোরগোল তুলছে তার কোনও ভিত্তি নেই। চৌকিদার চোর নেহি হ্যায়, পিওর হ্যায়। ইন্ডিয়া কা কিওর হ্যায়।

এদিনের সমগ্র অনুষ্ঠানে এনডি-এর সব বড় নেতা, কেন্দ্রীয় মন্ত্রী, গুজরাটের মুখ্যমন্ত্রী এবং উপ-মুখ্যমন্ত্রী ও ভারতীয় জনতা পার্টির অনেক প্রবীণ নেতা উপস্থিত ছিলেন। বক্তৃতা ও রোড শো থেকে মনোনয়ন পেশ করা পর্যন্ত আকালি দল এর সর্বভারতী সভাপতি এবং পাঞ্জাবের প্রাক্তন মুখ্যমন্ত্রী শ্রীপ্রকাশ সিং বাদল জী, স্বরাষ্ট্রমন্ত্রী ও বিজেপির প্রাক্তন সর্বভারতীয় সভাপতি শ্রী রাজনাথ সিং জি, কেন্দ্রীয় অর্থমন্ত্রী শ্রী অরুণ জেটলি জি, পরিবহনমন্ত্রী ও বিজেপির প্রাক্তন সর্বভারতীয় সভাপতি শ্রী নীতিন গড়কড়ি জি, শিব সেনার সর্বভারতীয় সভাপতি শ্রী উদ্ধব ঠাকরেজি, লোক জনশক্তি পার্টির সর্বভারতীয় সভাপতি শ্রী রাম বিলাস পাসওয়ানজি আর বিজেপির সর্বভারতীয় সাধারণ সম্পাদক (সংগঠন) শ্রী রামলালজি জি, গুজরাটের মুখ্যমন্ত্রী শ্রী বিজয়ভাই রুপণীজি এবং উপ মুখ্যমন্ত্রী শ্রী শ্রী নীতিনভাই প্যাটেলজি সহ উপস্থিত ছিলেন ভারতীয় জনতা পার্টির অনেক সম্মানিত নেতা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *