BRAKING NEWS

পুঞ্চে একই দিনে দু’বার সংঘর্ষ বিরতি লঙ্ঘন পাকিস্তানের, যোগ্য জবাব ভারতের

পুঞ্চ, ১৩ মার্চ (হি.স.): একই দিনে জম্মু ও কাশ্মীরের পুঞ্চে দু’বার সংঘর্ষ বিরতি চুক্তি লঙ্ঘন করল পাকিস্তান। পাল্টা যোগ্য জবাব ফিরিয়ে দিয়েছে ভারত। কোনও হতাহতের খবর নেই। বুধবার ভোরে উপত্যকার নিয়ন্ত্রণরেখা বরাবর পুঞ্চের চাক্কান দা বাগ ভারতীয় সেনাছাউনি এবং গ্রামগুলিকে লক্ষ্য করে অবিরাম গোলাবর্ষণ করতে থাকে পাকিস্তানি রেঞ্জার্স।

স্বয়ংক্রীয় আগ্নেয়াস্ত্র ও মার্টার দিয়ে অবিরাম ধারায় গোলাবর্ষণ করতে থাকে পাকিস্তানি রেঞ্জার্স। পাল্টা যোগ্য জবাব দেয় ভারতীয় সেনাবাহিনী। শুরু হয় দুই তরফ তুলুম গুলির লড়াই। পরে ১১টা ৩০ মিনিট নাগাদ ফের সংঘর্ষ বিরতি লঙ্ঘন করে গোলাবর্ষণ করতে থাকে পাকিস্তান। এখনও পর্যন্ত হতাহতের কোনও খবর পাওয়া যায়নি। এর আগে গত সোমবার জম্মু ও কাশ্মীরের উরি সেক্টরের কামালকোটে এলাকায় পাকিস্তানি রেঞ্জার্সের গুলিতে গুরুতর আহত হন চার ভারতীয় গ্রামবাসী।

উল্লেখ্য, বালাকোটে এয়ারস্ট্রাইক চালিয়েছিল ভারতীয় বায়ুসেনা। এরপর থেকে সীমান্ত লাগোয়া নিজেদের এয়ারবেসেগুলিতে এফ-১৬ যুদ্ধবিমান প্রস্তুত রেখেছিল পাকিস্তান। অন্যদিকে, রাজস্থান সীমান্ত দুইবার ড্রোনে পাঠিয়েছিল পাকিস্তান। সেই দুইটি ড্রোনকে গুলি করে নামায় ভারত। 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *