BRAKING NEWS

ঝাড়খণ্ডের জনসভা থেকে নরেন্দ্র মোদীকে তীব্র আক্রমণ কংগ্রেস সভাপতির

রাঁচি, ২ মার্চ (হি.স.) : ঝড়খন্ডের রাঁচির জনসভা থেকে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বিরুদ্ধে নজিরবিহীন আক্রমণ শানালেন কংগ্রেস সভাপতি রাহুল গান্ধী। ভারতীয় বায়ুসেনার থেকে ৩০০০০ কোটি টাকা চুরি করে ‘চৌকিদার’ অনিল আম্বানিকে দিয়ে দিয়েছে বলে দাবি করেছেন রাহুল গান্ধী।


এদিন কংগ্রেস সভাপতি বলেন, বায়ুসেনা দেশকে রক্ষা করার জন্য কাজ করে চলেছে। পাইলটরা শহিদ হচ্ছে। অন্যদিকে সেই একই বায়ুসেনা থেকে ৩০০০০ কোটি টাকা চুরি করে অনিল আম্বানিকে দিয়ে দিয়েছে চৌকিদার। এর থেকে লজ্জাজনক ঘটনা আর কি হতে পারে। কৃষক, শ্রমিক, আদিবাসীদের থেকে টাকা চুরি করে চৌকিদার। জল-জঙ্গল ও জমির উপর অধিকার সাধারণ মানুষের রয়েছে। আদানি বা আম্বানিদের নেই।

কংগ্রেসের জমি অধিগ্রহণ নীতির সম্পর্কে বলতে গিয়ে রাহুল গান্ধী বলেন, ৮০ শতাংশ মানুষের সম্মতির ভিত্তিতেই জমি অধিগ্রহণ করা উচিত। কংগ্রেস যেখানে কৃষকদের ঋণ মকুব করে দিচ্ছে সেখানে ১৫ জন শিল্পপতি বন্ধুর ৩.৫ লক্ষ কোটি টাকার ঋণ মকুব করে দিয়েছেন প্রধানমন্ত্রী। দশদিনের মধ্যে ক্ষমতায় এসে মধ্যপ্রদেশ, ছত্তিশগড়, রাজস্থান কৃষকদের ঋণ মকুব করে দিয়েছে কংগ্রেসের। ঝাড়খণ্ডের ১৪টি লোকসভা আসন রয়েছে। সবকটি আসনেই জেতার ব্যাপারে আত্মবিশ্বাসী।উল্লেখ্য, রাফাল নিয়ে বরাবর সরব হয়েছে কংগ্রেস সভাপতি রাহুল গান্ধী। এবার সেই একই বিষয় উত্থাপন করে সরব হয়েছে তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *