BRAKING NEWS

টাকা দেওয়ার পরেও খুন অপহৃত দুই ভাই

সতনা, ২৪ ফেব্রুয়ারি (হি. স.) : রবিবাসরীয় সকালে মধ্যপ্রদেশের সতনায় চিত্রকুটনিবাসী এক ব্যবসায়ীর যমজ শিশুপুত্রের দেহ উদ্ধার হয় বান্দার যমুনা নদী থেকে। পরিবারের দাবি, অপহরণ করে খুন করা হয়েছে দুই ভাইকে। ওই ব্যবসায়ীর পরিবার সূত্রের খবর, ১৩ দিন আগে অপহরণ করা হয়েছিল দুই শিশুপুত্রকে। এক দিন আগেই রাজ্যের মুখ্যমন্ত্রী কমল নাথ পুলিশ অফিসারদের এই অপহরণের ব্যাপারে জিজ্ঞাসাও করেন। চিরকুটের সীমা সংলগ্ন সতনার সদগুরু সেবা সংঘ ট্রাস্টের সদগুরু পাবলিক স্কুল থেকে গত ১২ ফেব্রুয়ারি চিত্রকুটনিবাসী আয়ুর্বেদিক তেল ব্যবসায়ী ব্রজেশ রাওয়াতের জমজ দুই শিশুপুত্রকে অপহরণ করে টাকা চাইতে থাকে অজ্ঞাতপরিচয় কয়েকজন ব্যক্তি। তদন্তে নেমে এদিন সকালে বান্দা জেলার ববেরু থানার অন্তর্গত এলাকায় যমুনা নদী থেকে শিশুদুটির দেহ উদ্ধার করে পুলিশ। হাসপাতালে তাদের মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকেরা। ঘটনায় এলাকায় নেমেছে শোকের ছায়া।
পরিবার সূত্রের খবর, পণের টাকা দেওয়ার পরেও খুন করা হয়েছে পাঁচ বছর বয়সী যমজ দুই ভাই প্রিয়াংশ রাওয়াত এবং শ্রেয়াংশ রাওয়াতকে।

উল্লেখ্য, অপহরণের পরই শিশুদুটিকে উদ্ধার করতে জানকীকুন্ড ট্রাস্ট পরিসর থেকে মধ্যপ্রদেশ এবং উত্তরপ্রদেশের ২৬টি পুলিশ টিমের সঙ্গে সঙ্গে এসটিএফ (স্পেশাল টাস্ক ফোর্স)-ও নামানো হয় ১৩ দিন আগে। কিন্তু তাতেও এই পরিণতি। গোপন ও বিশ্বস্ত সূত্রে খবর পেয়ে এদিন সকালে বান্দা জেলার ববেরু থানার অন্তর্গত ঔগাসি গ্রামের পাশে যমুনা নদী থেকে শিশুদুটির দেহ উদ্ধার করে পুলিশ। প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, তিন-চার আগেই হত্যা করা হয়েছে শিশুদুটিকে। হত্যার পর শিশুদুটির দেহ চেন দিয়ে বেঁধে নদীতে ফেলে দেয় অপহরণকারীরা বলেও জানিয়েছে পুলিশ। শোকের ছায়া নেমেছে ধর্মনগরী চিত্রকূটের রামঘাট সীতাপুর নিবাসী তেল ব্যবসায়ী ব্রজেশ রাওয়াতের পরিবারে। ইতিমধ্যেই সতনার বেশ কয়েকটি থানার পুলিশকর্মীরা নয়াগাঁও পৌঁছেছেন। এদিন মুখ্যমন্ত্রী কমল নাথ জানান, \”ব্রজেশ রাওয়াতের সঙ্গে আমি কথা বলেছি। যে গাড়িতে ওরা এসেছিল তাতে কাদের পতাকা লাগানো ছিল সেসমস্ত খতিয়ে দেখছে পুলিশ। বিরোধীরা ভয় পাচ্ছে কারণ তাদের লোকেরাই রাজনৈতিক চক্রান্ত করে ঘটিয়েছে এই ঘটনা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *