BRAKING NEWS

সরকারের বিরুদ্ধে অপপ্ৰচার চালিয়ে রাজ্যবাসীকে বিপথে পরিচালিত করা হচ্ছে : সর্বানন্দ

ডিব্ৰুগড় (অসম), ২১ ফেব্রুয়ারি (হি.স.) : যে সরকার সুশাসন ব্যবস্থার মাধ্যমে ইতিমধ্যে রাজ্যকে এক মর্যাদাসম্পন্ন স্তরে নিয়ে পৌঁছিয়েছে, তার বিরুদ্ধে কিনা নানা অপবাদ দেওয়ার চেষ্টা হচ্ছে? বিজেপি নেতৃত্বাধীন জোট সরকারের বিরুদ্ধে অহরহ অপপ্ৰচার চালিয়ে রাজ্যবাসীকে বিপথে পরিচালিত করছে বিশেষ গোষ্ঠী। বলেছেন মুখ্যমন্ত্রী সর্বানন্দ সনোয়াল। ডিব্ৰুগড়ের চৌকিডিঙি খেলার মাঠে আয়োজিত বিজেপি-র এক বিশেষ সাংগঠনিক সভায় বক্তব্য পেশ করছিলেন মুখ্যমন্ত্রী।

উজান অসমের লখিমপুর, ডিব্ৰুগড় এবং যোরহাট লোকসভা এলাকাভিত্তিক বিশাল সাংগঠনিক সভায় দলের বিভিন্ন স্তরের পদাধিকারী কার্যকর্তাদের বিজেপি-র ভাবমূর্তি অক্ষুণ্ণ রাখার আহ্বান জানিয়েছেন। কথার টানে নাগরিকত্ব সংশোধনী বিলের প্রসঙ্গও তুলেন তিনি। বলে, অসমিয়া জাতিকে সুরক্ষিত করতে নাগরিকত্ব সংশোধনীর বিলের বিকল্প নেই। বিলকে সমর্থন করায় কেউ কেউ এই সরকারকে জাতিধ্বংসী সরকার বলে আখ্যা দিতে দ্বিধা বোধ করছে না। আসলে জাতি সুরক্ষিত হবে ভেবে কোনও অদৃশ্য ইশারায় সরকারকে বিভ্রান্ত করার খেলায় মাতাল হয়ে গেছে কুচক্রীরা। তবে তাদের অভিসন্ধি ফলপ্রসূ হবে না বলে ঘোষণা করেছেন সর্বানন্দ। তিনি বলেন, এত সবের মধ্যেও বিজেপি জোট সরকার সুশাসনের বলে রাজ্যকে এক বিশেষ মৰ্যাদা দিতে ইতিমধ্যে সক্ষম হয়েছে। এ সব দেখেই বিরোধী দলগুলো ঈৰ্ষার আগুনে জ্বলছে।সাংগঠনিক সভায় মুখ্যমন্ত্রী আরও বলেন, এই সরকারই রাজ্যকে দুর্নীতিমুক্ত প্রশাসন দেওয়ার ক্ষমতা দেখিয়েছে। আসাম পাবলিক সার্ভিস কমিশন (এপিএসসি)-কে কেলেংকারি-মুক্ত করতে এর আগে কোনও সরকার সাহস করেনি। অথচ বিজেপি সরকার তা করে দেখিয়েছে। নিয়োগ প্ৰক্ৰিয়ায় স্বচ্ছ ও অবাধ হওয়ার ফলে এপিএসসি-র ওপর আস্থা এবং বিশ্বাসের জন্ম হয়েছে, গরিব প্ৰাৰ্থীরা কর্মসংস্থাপন পাচ্ছেন। এছাড়া কংগ্রেস আমলের কিছু উল্লেখযোগ্য কেলেংকারির প্রসঙ্গ তুলে ধরেছেন মুখ্যমন্ত্রী। বলেন, কংগ্ৰেস সরকারের আমলে যে-কোনও সরকারি প্রকল্পের সুবিধা পেতে হলে মধ্যস্বত্বভোগীর সহায়তা নিতে হত। আজ সেই পরম্পরার পরিবর্তন হয়েছে।
বিজেপির বিশেষ সাংগঠনিক সভায় মুখ্যমন্ত্ৰী ছাড়া বক্তব্য পেশ করেছেন অর্থমন্ত্ৰী হিমন্তবিশ্ব শৰ্মা, অসমে দলের নির্বাচনী প্রভারী তথা উত্তরপ্রদেশের মন্ত্রী ড. মহেন্দ্ৰ সিং, তিন সাংসদ রামেশ্বর তেলি, প্ৰদান বরুয়া এবং কামাখ্যাপ্ৰসাদ তাসা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *