BRAKING NEWS

পান্ডিয়া ও রাহুলের সঙ্গে এক মত নয় ভারতীয় দল, জানালেন কোহলি

সিডনি, ১১ জানুয়ারি (হি.স.): “আমরা মহিলাদের প্রতি কোনও ক্রিকেটারের এমন দৃষ্টিভঙ্গি সমর্থন করি না। এই ধরণের মন্তব্য সম্পূর্ণ ব্যক্তিগত।” হার্দিক পান্ডিয়া ও লোকেশ রাহুলের ‘কফি উইথ করণ’-এর শোয়ে আপত্তিকর মন্তব্য নিয়ে ভারতীয় দলের আবস্থান স্পষ্ট করে জানালেন অধিনায়ক বিরাট কোহলি |সম্প্রতি একটি টেলিভিশন অনুষ্ঠানে মহিলাদের সম্পর্কে বিতর্কিত মন্তব্যের জন্য সমালোচনার মুখে পড়েছেন ভারতীয় দলের দুই ক্রিকেটার হার্দিক পান্ডিয়া ও লোকেশ রাহুল । ভারতীয় দলের অধিনায়ক বিরাট কোহলিও এই বিতর্কে মুখ খুললেন। তিনি সাফ জানিয়ে দিলেন, ”আমরা মহিলাদের প্রতি কোনও ক্রিকেটারের এমন দৃষ্টিভঙ্গি সমর্থন করি না।

এই ধরণের মন্তব্য সম্পূর্ণ ব্যক্তিগত। ভারতীয় দলের ড্রেসিংরুমের মতাদর্শ বা সংস্কৃতিতে এই ধরণের মন্তব্য কোনওভাবেই প্রভাব ফেলবে না। দলের উদ্দীপনা যেমন ছিল তা অব্যহত থাকবে। আমরা এখনও সিদ্ধান্তের অপেক্ষায় রয়েছি।”এই বিতর্ক দুই ক্রিকেটারকে ধাক্কা দিয়েছে বলেও স্বীকার করেছেন কোহলি। তিনি বলেছেন, ওরা বুঝতে পেরেছে যে, ব্যাপারটা ঠিক হয়নি। এমন কিছু বিষয় থাকে যা নিয়ন্ত্রণের বাইরে। তাই পরিস্থিতির সঙ্গে মানিয়ে নিতে হয়। এ ব্যাপারে তাঁরা ভারতীয় বোর্ডের সিদ্ধান্তের দিকে তাকিয়ে রয়েছেন বলেও জানিয়েছেন কোহলি। তিনি আরও বলেন, বোর্ডের সিদ্ধান্ত আসার পর তাঁরা কম্বিনেশন নিয়ে ভাববেন।
আগামীকাল অস্ট্রেলিয়ার বিরুদ্ধে একদিনের সিরিজের প্রথম ম্যাচ খেলতে নামবে ভারত। এই ম্যাচে হার্দিক ও রাহুলকে পাওয়া যাবে কিনা, সেই বিষয়টি বিসিসিআইয়ের পদক্ষেপের ওপর নির্ভর করছে । শুক্রবার এ ব্যাপারে সিদ্ধান্ত নিতে পারে।যদিও বিসিসিআই-এর প্রশাসকদের কমিটির প্রধান বিনোদ রাই দুই ক্রিকেটারকে দুটি একদিনের ম্যাচ থেকে নির্বাসিত করার সুপারিশ করেছেন। অন্যদিকে, কমিটির অন্য এক সদস্য ডায়না এডুলজি বিষয়টি বোর্ডের আইনি সেলের কাছে পাঠিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *